১০ মে, ২০২৪

Couple: 'মন নিয়ে কাছাকাছি' রাহুল-প্রিয়াঙ্কা, বিচ্ছেদ মিটিয়ে এক হলেন দম্পতি
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-03 10:56:32   Share:   

রাজ চক্রবর্তী পরিচালিত 'চিরদিনই তুমি যে আমার' সিনেমায় ডেবিউ করেছিলেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (Rahul Arunoday Banerjee) এবং প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। সিনেমার পর্দা যেমন তোলপাড় হয়েছিল রোম্যান্সে, একইভাবে রাহুল প্রিয়াঙ্কার ব্যক্তিগত জীবনেও ভালোবাসার রং লেগেছিল। ২০০৮-এ মুক্তি পেয়েছিল সিনেমাটি, ২০১০-এ সাত পাকে বাঁধা পড়েন তাঁরা। দাম্পত্য এগোয়, জন্ম হয় ছেলে 'সহজ'-এর। এমনই সময় সম্পর্কে বিপর্যয় নাম রাহুল প্রিয়াঙ্কার।

২০১৭ থেকেই বনিবনা হচ্ছিল না দু'জনের। প্রথমে আলাদা থাকতে শুরু করেন, তারপরে ২০১৮ সালে আইনি বিচ্ছেদ নিতে আদালতে আবেদন করেন। এদিকে বড় হচ্ছে সহজ। তবে রাহুল-প্রিয়াঙ্কা ঠিক করেন বিচ্ছেদের আঁচ লাগতে দেবেন না ছেলের গায়ে। যৌথভাবে বড় করতে শুরু করেন সহজ-কে। ছেলে সহজের জন্যই আবারও সহজ হল রাহুল প্রিয়াঙ্কার সম্পর্ক। চলতি বছর দোলেই রাহুল প্রিয়াঙ্কাকে একসঙ্গে দেখা যায়। পরবর্তীতে শোনা যায়, প্রিয়াঙ্কা যেখানে থাকেন, সেই আবাসনের একটি ফ্ল্যাট কিনবেন রাহুল। অবশেষে রবীন্দ্রনাথের গানের কথাগুলোর মতো 'সব পথ এসে, মিলে গেল শেষে'।

২০২৩ সালের জানুয়ারি মাসেই রাহুল-প্রিয়াঙ্কার বিচ্ছেদের মামলার শুনানি হওয়ার কথা ছিল। কিন্তু আদালতে হাজিরা দেননি তারকারা। বরং আবারও নতুন করে শুরু করতে চান। তাঁদের একসঙ্গে থাকার সিদ্ধান্তে সম্মতি দিয়েছে আদালত। এক সংবাদমাধ্যমকে রাহুল বলেছেন, তিনি এবং প্রিয়াঙ্কা অনেকদিন ধরেই একসঙ্গে আছেন।  ছেলে সহজের জন্যই এই সিদ্ধান্ত।  তাঁরা এখন 'স্বামী-স্ত্রী'।


Follow us on :