১৫ মে, ২০২৪

Actress: প্রেম নেই, জীবন জুড়ে কী রয়েছে এই টলিউড অভিনেত্রীদের
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-12 17:33:35   Share:   

টলিউডে (Tollywood) অভিনেত্রীদের (Actress) সম্পর্ক (relation) নিয়ে সবসময়ই চর্চা হয়। গ্ল্যামারের কেন্দ্রবিন্দু হয়ে যারা থাকেন, তাঁদের জীবনে প্রেম নেই, প্রেমিক নেই, তা মানতেই পারেন না দর্শকেরা। মাঝেমধ্যেই নানা ব্যক্তিত্বের সঙ্গে তাঁদের নাম জড়ায়, কিন্তু বিয়ে না করলেই নানা প্রশ্ন ওঠে। অভিনেত্রীদের সামাজিক মাধ্যম দেখলেও সেখানে 'বিয়ে কবে করবেন?', 'কার সঙ্গে প্রেম করছেন?' এরকম অনেক প্রশ্ন পোস্টের কমেন্ট বক্সে দেখা যায়। টলিউড সিনেমা জগতে এখনও কোন অভিনেত্রীরা সিঙ্গেল জানেন?

মিমি চক্রবর্তী: পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে মিমির প্রেমের কথা সকলেই জানতেন। পরিচালকের বিয়ে হওয়ার পর বেশ কিছু বছর সিঙ্গেল ছিলেন অভিনেত্রী। এরপর এক বিদেশী ব্যবসায়ীর সঙ্গে মিমির প্রেমের চর্চা শোনা যায়। যদিও এইসব গুঞ্জনে সমর্থন করেন না মিমি। তাঁর জীবন জুড়ে এখন কেবল অভিনয় এবং রাজনীতি। 

রাইমা সেন: অভিনেত্রী রাইমা সেনের ভক্ত সংখ্যা অনেক। সকলেই জানতে চান, তিনি কবে বিয়ে করবেন? পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে নাম জড়িয়েছিল অভিনেত্রীর। যদিও অভিনেত্রী জানিয়েছেন, তাঁরা কেবল বন্ধু। তবে রাইমা কোনও সম্পর্কে জড়াননি এখনও। তিনি সাফ জানিয়েছেন, সিঙ্গেল জীবন নিয়েই তিনি খুশি। ভালো চরিত্রে পেলে অভিনয় করেন, নয়তো ল্যাদ খেয়ে বাড়িতে সময় কাটানো তাঁর সবচেয়ে বেশি পছন্দের।  

মধুমিতা সরকার: অভিনেতা ও পরিচালক সৌরভ চক্রবর্তীকে বিয়ে করেছিলেন অভিনেত্রী। ২০১৯ সালে তাঁর সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করেন মধুমিতা। এখন তিনি সিঙ্গেল। কিন্তু এই নিয়ে কোনও আক্ষেপ নেই। হাতে সিনেমা সিরিজের কাজ রয়েছে। এর মাঝে সময় পেলেই পাহাড়ে কিংবা সমুদ্রে ঘুরতে চলে যান অভিনেত্রী।


Follow us on :