১৩ মে, ২০২৪

Urvashi: কুমির নেকলেস থেকে নীল লিপস্টিক, চলচ্চিত্র উৎসবে চর্চায় ঊর্বশী
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-23 12:24:48   Share:   

বলিউডের মডেল এবং অভিনেত্রী ঊর্বশী রৌটেলা (Urvashi Rautela) প্রায়ই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন। তবে সম্প্রতি তিনি প্রায় প্রতিদিনই নেট মাধ্যমে আলোচনার প্রসঙ্গে উঠে এসেছেন তাঁর ফ্যাশনের জন্য। ২০২৩ কান চলচ্চিত্র উৎসব (Cannes Film Festival 2023) অনুষ্ঠিত হচ্ছে ফ্রান্সে। সারা বিশ্ব থেকেই তাবড় সেলেব্রিটি থেকে পরিচিত মুখ আমন্ত্রণ পেয়েছেন সেখানে। তবে এই কান চলচ্চিত্র উৎসবে উপস্থিত অতিথিদের পোশাক নিয়েই বেশি কথা হয়। ঊর্বশীও ইতিমধ্যে বেশ কয়েকবার চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে নজর কেড়েছেন। তাঁর পোশাক নিয়ে রীতিমত চর্চা শুরু হয়েছে।


চলচ্চিত্র উৎসবে ঊর্বশী একটি দিন গোলাপি রঙের পোশাক পরেছিলেন। গাউনে তাঁকে সুন্দরী দেখতে লাগলেও তাঁর কানের দুল এবং গলার হারটি সকলের দৃষ্টি আকর্ষণ করেছিল। সুবিশাল কুমিরের আদলের হার জড়ানো ছিল তাঁর গলায়, কানেও ছিল একইরকম কুমিরের আদলের দুল। অনেকে বলেছেন হারটি বিখ্যাত গয়না প্রস্তুতকারক সংস্থা কার্টিয়ারের কপি। এই গলার নিয়ে কম চর্চা হয়নি নেট দুনিয়ায়। 'শেষ পর্যন্ত কুমিরের মতো গলার হার!' এমন অনেক তির্যক মন্তব্য ছুটে এসেছিল তাঁর দিকে।


এরপর আরও একদিন ঊর্বশীকে দেখা গিয়েছিল পোশাকের সঙ্গে নীল রঙের লিপস্টিকে। সেইবারও ভাগ্যে জুটেছিল নেটিজেনদের সমালোচনা। সম্প্রতি সামাজিক মাধ্যমে দেখা গিয়েছে ঊর্বশী রৌটেলা সবুজ রঙের পোশাক পড়েছেন। মাথা থেকে পা পর্যন্ত সবুজ কাপড়ের ঢল নেমেছে। নেটিজেনদের একজন বলেছেন, 'স্কুলে একবার তোতাপাখি সেজেছিলাম এমন ধরণের পোশাক পরেই।' তবে লোকে যাই বলুক, তাতে থোড়াই কেয়ার করেন সুন্দরী!




Follow us on :