১৩ মে, ২০২৪

Collection: বিতর্কেই আগ্রহ বাড়ল দর্শকের! 'দ্য কেরালা স্টোরি'র কালেকশন ১৬৫ কোটি
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-18 12:25:50   Share:   

'দ্য কেরালা স্টোরি' (The Kerala Story) মুক্তি পাওয়ার আগে থেকেই বিতর্ক জড়িয়েছে সিনেমার সঙ্গে।পশ্চিমবঙ্গ সহ বেশ কিছু জায়গায় সিনেমার প্রদর্শন নিয়ে নিষেধাজ্ঞা জারি হয়েছে। পরিচালক সুদীপ্ত সেন (Sudipto Sen) সেই সিনেমা মুক্তি নিয়ে আইনি লড়াই লড়ছেন। কিন্তু যতগুলি রাজ্যে দর্শকেরা এই সিনেমা দেখতে পারছেন, সেখানের আয় রেকর্ডের দিকে এগোচ্ছে। ১৭ মে পর্যন্ত কেরালা স্টোরির বক্স অফিসে আয় (Collection) হয়েছে ১৬৫ কোটি। সিনেমা নিয়ে বিতর্ক সৃষ্টি হওয়ায়, দর্শক যেভাবে হলমুখী হচ্ছেন, তাতে সিনেমার যায় আরও বাড়বে বলেই আশাবাদী পরিচালক এবং প্রযোজক সংস্থা।

সিনেমার ট্রেলার দেখেই দর্শকেরা উপচে পড়েছিলেন থিয়েটারে। সিনেমার কালেকশন যেভাবে লাফিয়ে বাড়ছে তাতে চলতি বছরে মুক্তি পাওয়া সিনেমার আয়ের নিরিখে 'দ্য কেরালা স্টোরি উপরের দিকেই থাকবে বলে মনে করা হচ্ছে। সিনেমাটির প্রযোজনা করেছেন বিপুল অমৃত শাহ এবং পরিচালনা করেছেন বাঙালি পরিচালক সুদীপ্ত সেন।

সিনেমার মূল অভিনেত্রী আদাহ শর্মা বেশ প্রশংসা কুড়িয়েছেন। তাঁর অভিনীত ১৯২০ সিনেমাটির পর এই প্রথম 'দ্য কেরালা স্টোরি'তে অভিনয়ে নজর কেড়েছেন আদাহ। সিনেমাটি মুক্তির পরেই আদাহর অধ্যাত্মিকতা আরও বেশি করে প্রকাশ পেয়েছে সামাজিক মাধ্যমে। অভিনেত্রী মাঝেমধ্যেই সামাজিক মাধ্যমে নানা ভিডিও পোস্ট করছেন। এবার নতুন চরিত্রের জন্য কোমর বাঁধছেন আদাহ।


Follow us on :