১৬ মে, ২০২৪

Rubel-Sweta: গোঁড়ালি ভেঙে শয্যাশায়ী রুবেল, তাঁর সঙ্গেই নাচলেন শ্বেতা!
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-14 19:46:26   Share:   

শ্যুটিংয়ের সেটেই কিছুদিন আগে গুরুতর আহত হয়েছিলেন অভিনেতা রুবেল দাস (Rubel Das)। 'নিম ফুলের মধু' ধারাবাহিকে রুবেলের বাসের ছাদ থেকে লাফ দেওয়ার একটি অ্যাকশন দৃশ্যের শ্যুটিং চলছিল। সেই স্টান্টটি শ্যুটিং করার সময়েই রুবেল পায়ে চোট পান। পরীক্ষা করে দেখা যায়, তাঁর দুই পায়েরই গোঁড়ালি ভেঙে গিয়েছে। চিকিৎসক তাঁকে একেবারে শয্যাশায়ী হওয়ার পরামর্শ দেন। এই অবস্থায় উদ্বিগ্ন হয়ে পড়েন শ্বেতা (Sweta Bhattacharya)। সামাজিক মাধ্যমে প্রেমিকের জন্য তাঁর দুশ্চিন্তা প্রকাশ করেন।

বর্তমানে রুবেল রয়েছেন তাঁর বারাসতের বাড়িতে। শ্বেতা বেশিরভাগ সময় শ্যুটিংয়ের ফ্লোরে থাকলেও, সুযোগ পেলেই প্রেমিককে দেখতে তাঁর বাড়ি চলে যান। সেই সাক্ষাতের ছবিও শ্বেতা আপলোড করে থাকেন সামাজিক মাধ্যমে। তবে রুবেলের সঙ্গে শ্বেতার এইবারের সাক্ষাৎ বেশ মজাদারই হয়েছে। দুই অভিনেতা-অভিনেত্রীই নাচ করেছেন একে ওপরের সঙ্গে। ভাবছেন তো, রুবেলের পা ভেঙে গিয়ে থাকলে তিনি কীভাবে নাচলেন?

আসলে নাচতে গেলে যে সবসময় সর্বাঙ্গ দিয়ে নাচতে হয় তা নয়। বসে, কেবলমাত্র হাতের মুদ্রা সঞ্চালন করেও সুন্দর ভাবে নাচ যায়. সেই পদ্ধতিতেই নেচেছেন দুজন। জনপ্রিয় 'কাভালা' গানেই রিলিস বানিয়েছেন তাঁরা। সেই ভিডিও সামাজিক মাধ্যমে আপলোড করেছেন অভিনেত্রী। তাঁদের সম্পর্কের রসায়নও স্পষ্ট হয়েছে সেই নাচ থেকে।


Follow us on :