১৪ মে, ২০২৪

Swastika: কাছের বন্ধু ও বাড়ির পরিচারিকাদের সঙ্গে 'শিবপুর'-এ গেলেন স্বস্তিকা
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-06 14:40:33   Share:   

'শিবপুর' (Shibpur) নিয়ে স্বস্তিকার মনের বরফ কী গলল? সামাজিক মাধ্যমে বর্তমানে এই নিয়ে চর্চা চলছে। অভিনেত্রী 'শিবপুর' সিনেমায় অভিনয় করেছিলেন। কিন্তু ছবি মুক্তির আগে থেকেই বদলে গিয়েছিল অভিনেত্রীর সঙ্গে প্রযোজনা সংস্থার সম্পর্ক। স্বস্তিকা (Swastika Mukherjee) অভিযোগ তুলেছেন সিনেমার প্রযোজক তাঁর নগ্ন ছবি পাঠিয়ে ব্ল্যাকমেইল করছিলেন। এই কারণেই অভিনেত্রী এই ছবির সঙ্গে নিজের দূরত্ব ঘোষণা করেছিলেন সামাজিক মাধ্যমে।

সিনেমার ট্রেলার মুক্তি পেতেই স্বস্তিকা জানিয়েছিলেন, এই সিনেমার ট্রেলার সামাজিক মাধ্যমে শেয়ার করলেও প্রচারে যাবেন না। এমনকি ট্রেলার মুক্তির দিন প্রযোজনা সংস্থার আমন্ত্রণে উপস্থিত ছিলেন না অভিনেত্রী। অবশেষে সিনেমাটি মুক্তি পেয়েছে বড় পর্দায়। বিশ্লেষকেরা বলছেন, এই সিনেমায় স্বস্তিকা জাত চিনিয়েছেন। পর্দায় কেবল তাঁর অভিনয় দেখেই বুঁদ হয়েছেন সকলে। অভিনেত্রীও গিয়েছেন বড় পর্দায় সিনেমাটি দেখতে।

স্বস্তিকা সম্প্রতি নিজের সামাজিক মাধ্যমে বেশ কিছু ছবি দিয়েছেন। একা একা নয়, তিনি নিজের প্রচুর বন্ধুবান্ধবদের নিয়ে সিনেমাটি দেখতে গিয়েছিলেন। এই দলে ছিলেন গায়িকা ইমন চক্রবর্তী এবং তাঁর স্বামী নীলাঞ্জন ঘোষ। ছিলেন ফ্যাশন ডিজাইনার অভিষেক রায়, ছিলেন মেকআপ আর্টিস্ট অভিজিৎ চন্দ-সহ আরও অনেকে। তবে স্বস্তিকার বিশেষ অতিথি হয়ে গিয়েছিলেন তাঁর বাড়ির পরিচারকরা। সামাজিক মাধ্যমে সবার সঙ্গে ছবি পোস্ট করেছিলেন স্বস্তিকা।

  


Follow us on :