১৭ মে, ২০২৪

Movie: মা-মেয়ের যুগলবন্দী, 'তালি'-তে সুর মেলালেন সুস্মিতা কন্যা রেনে
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-10 13:10:10   Share:   

অভিনেত্রী সুস্মিতা সেনের (Sushmita Sen) জোরালো কামব্যাক হতে পারে, তাঁর অভিনীত ছবি 'তালি' (Taali)। ১৫ অগাস্ট ওটিটি মাধ্যমে মুক্তি পেতে চলেছে। ভারতের তৃতীয় লিঙ্গ সংগ্রামী শ্রীগৌরী সাওয়ান্তের লড়াই তুলে ধরতেই প্রস্তুত অভিনেত্রী। ইতিমধ্যেই সামাজিক মাধ্যমে মুক্তি পেয়েছে সিনেমার ট্রেলার। তবে সেখানে যে কী 'সারপ্রাইজ' লুকিয়ে ছিল, সেই রহস্যই সামাজিক মাধ্যমে উন্মোচন করলেন সুস্মিতা।

যে পোস্টটির কথা বলছি, তা যে 'অভিনেত্রী' সুস্মিতা পোস্ট করেছেন তা ঠিক নয়। এই পোস্টটি করেছেন 'মা' সুস্মিতা। তাঁর জ্যেষ্ঠ কন্যা সন্তান রেনে। সে এখন অনেকটাই বড় হয়ে গিয়েছে। সংগীতশিল্পী হিসেবে ডেবিউ করে ফেলেছেন সিনেমার পর্দায়। ট্রেলারের অনেকটা জুড়ে শোনা গিয়েছে মহা মৃত্যুঞ্জয় মন্ত্র। সেই স্তোত্রর কণ্ঠ আর কারও নয়, রেনের। মেয়ের জন্য আজ গর্বিত সুস্মিতা। সামাজিক মাধ্যমে সেই অনুভুতিই জানিয়েছেন।

সুস্মিতা সামাজিক মাধ্যমে রেনের স্তোত্র পাঠের অংশটুকু আপলোড করে লিখেছেন, 'জীবনের বৃত্ত সম্পূর্ণ হল। আমার ছোট্ট মেয়ে রেনে সেন এই শক্তিশালী মন্ত্রে তার কণ্ঠ দিয়েছে। ওর কণ্ঠ, আমার চেহারা ট্রেলারে একসঙ্গে রয়েছে।যতবার আমি এই মন্ত্র শুনছি, আমার গায়ে কাঁটা দিচ্ছে। ধন্যবাদ সোনা এই বিশেষ শ্রদ্ধাঞ্জলির অংশ হওয়ার জন্য এবং কাজটি এত ভালোবাসা দিয়ে করার জন্য। তুমি আমাকে গর্বিত করেছ।'


Follow us on :