১০ মে, ২০২৪

Janhvi-Sridevi: বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন শ্রীদেবী? স্বীকারোক্তি বনি কাপুরের
CN Webdesk      শেষ আপডেট: 2023-10-04 15:24:46   Share:   

বলিউডের 'চাঁদনী' অর্থাৎ শ্রীদেবী (Sridevi) এবং বনি কাপুরকে (Boney Kapoor) নিয়ে কম আলোচনা হয়নি দর্শকমহলে। সকলের অন্তরালে লুকিয়ে বিয়ে করেছিলেন তাঁরা। প্রথম কন্যা জাহ্নবী শ্রীদেবীর গর্ভজাত হলে সামাজিক ঘোষণা করেছিলেন তারকারা। সেই থেকেই গুঞ্জন বিয়ের আগেই নাকি অন্তঃসত্ত্বা হয়েছিলেন শ্রীদেবী। এমনকি অভিনেত্রী ও পরিচালক জুটির কন্যা জাহ্নবীকেও এমন কথা বয়ে বেড়াতে হয়। এই গুজবে কতটা সত্যতা রয়েছে? এই প্রসঙ্গে মুখ খুললেন বনি কাপুর।

আমার দ্বিতীয় বিয়ে, শ্রী-এর সঙ্গে শিরডিতে হয়েছিল। আমরা ২ জুন বিয়ে করেছিলাম। আমরা একে অপরের সঙ্গে শপথ নিয়েছিলাম। সেখানেই রাত কাটিয়েছিলাম। পরবর্তী জানুয়ারিতে ওর অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি সামনে আসে। তখন আমাদের কাছে আর কোনও উপায় ছিল না সামাজিক বিয়ে করা ছাড়া। আমাদের আসল বিয়ে হয়েছিল শিরডিতে ২ জুন। কিন্তু সাধারণ মানুষের জন্য আমাদের বিয়ে হয়েছিল ১৯৯৭ সালের জানুয়ারি মাসে। তাই জন্যেই অনেকে বলে জাহ্নবীর জন্ম হয়েছিল বিয়ের আগে।'

প্রসঙ্গত, সম্প্রতি শ্রীদেবীর মৃত্যু নিয়েও সরব হয়েছেন বনি। তিনি বলেছেন, 'শ্রীদেবীর মৃত্যু স্বাভাবিক নয়। দুর্ঘটনায় মৃত্যু হয়েছিল শ্রীদেবীর।' পরিচালক এও বলেছেন, শ্রীদেবীর মৃত্যুর পর অনেক কিছু সইতে হয়েছে তাঁকে। স্ত্রীয়ের অস্বাভাবিক মৃত্যুর জন্য প্রায় ২৪ থেকে ৪৮ ঘন্টা জেরা করা হয় তাঁকে। এমনকি লাই ডিটেক্টর টেস্টও করা হয়েছিল তাঁর।


Follow us on :