১৫ মে, ২০২৪

Sonu Sood: ধোসা-ছোলে ভাটুরে বানাতে ব্যস্ত সোনু সুদ, খরিদ্দার রিয়া চক্রবর্তী
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-03 18:59:45   Share:   

অভিনেতা সোনু সুদ (Sonu Sood) এবং অভিনেত্রী রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। প্রায় সকলেই এই দুজনের নাম শুনেছেন। বর্তমানে এই দুই তারকাকে এক ফ্রেমে দেখা যাচ্ছে টেলিভিশনের পর্দায়। জনপ্রিয় একটি চ্যানেলের শোয়ে রিয়া হয়েছেন গ্যাং লিডার। অন্যদিকে সোনু হয়েছেন অনুষ্ঠানের সঞ্চালক। সম্প্রতি আউটডোর শ্যুটিংয়ে গিয়েছিলেন সেই অনুষ্ঠানের পুরো টিম। যেখানেই সোনুকে দেখা গেল অন্য মেজাজে।

সোনু হঠাৎ করেই রাঁধুনির টুপি নিজের মাথায় পড়তে চান। বড় ধোসা বানানোর তাবাতে সারি দিয়ে ধোসা বানিয়েছেন। টিমের সকলের পছন্দমতন পুর ভরেছেন ধোসায়। কারও জন্য বানিয়েছেন আলু দিয়ে, আবার কারও জন্য আলু ছাড়া বানিয়েছেন। এই যেমন রিয়া কাপুরের জন্য আলু ছাড়া, মুচমুচে করে ধোসা বানিয়েছেন সোনু। তবে শুধু ধোসা বানিয়ে মন ভরেনি তাঁর। এরপর ছোলে ভাটুরে রান্নাতেও হাত লাগিয়েছেন অভিনেতা।

সেই মুহূর্তের একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। সোনুর কাণ্ড দেখে ভিড় করেছিলেন সহকর্মীরা। তাঁরাও উৎসাহ দিয়েছেন অভিনেতাকে। কোভিডকালীন সময়ে অভিনেতা সোনু সুদ সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন। অভিনেতার কাছ থেকে ভারতীয়রা এত সাহায্য পেয়েছিলেন যে, অভিনেতার নাম হয়েছে 'মসিহা'। তাঁকে এই নতুন চেহারায় দেখে আনন্দিত নেটিজেনরাও।


Follow us on :