১৬ মে, ২০২৪

Sohini-Trina: অভিনেত্রী তৃণা সাহার সঙ্গে বিবাদ প্রসঙ্গে কী বললেন সোহিনী সরকার
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-12 15:57:39   Share:   

বেশ কয়েক দিন ধরেই টলি পাড়ায় দুই অভিনেত্রীকে নিয়ে জোর চর্চা চলেছে। এই আলোচনার একদিকে ছিলেন অভিনেত্রী সোহিনী সরকার (Sohini Sarkar)। আরেকদিকে ছিলেন তৃণা সাহা (Trina Saha) দুই অভিনেত্রীর উত্থানই ছোট পর্দা থেকে। সোহিনী বর্তমানে বড় পর্দায় সিরিজে চুটিয়ে অভিনয় করছেন। তৃণাকে বড় পর্দায় সেভাবে দেখা না গেলেও সিরিজে নিয়মিত মুখ অভিনেত্রী। তবে জনপ্রিয়তার নিরিখে বিচার করা হলে, দুই অভিনেত্রীরই ভক্ত অনেক। তাঁদের মধ্যেই সংঘাতে সরগরম হয়েছিল বিনোদন জগৎ।

ঠিক কী হয়েছিল? 'মাতঙ্গী' ওয়েব সিরিজে অভিনয় করার কথা ছিল সোহিনী এবং তৃণার। তবে শ্যুটিং ফ্লোরে এসেই তৃণা বুঝতে পারেন, অভিনেত্রী সোহিনীর জন্য আলাদা জায়গায় মেকআপ এবং হেয়ার স্টাইলিংয়ের ব্যবস্থা করা হয়েছে। সোহিনীর ব্যক্তিগত মেকআপ আর্টিস্ট এবং হেয়ার স্টাইলিস্টই থাকছেন অভিনেত্রীর জন্য। এরপরই তৃণা নিজের জন্যও এই সুবিধাই চেয়েছিলেন। প্রযোজক সংস্থা অভিনেত্রীর এই প্রস্তাবে রাজি না হওয়ায় তৃণা তিনি নাকি রেগে গিয়ে সেট ছাড়েন।

এই ঘটনায় কী প্রতিক্রিয়া সোহিনীর? সম্প্রতি এক অনুষ্ঠানের মাঝে বিরতিতে অভিনেত্রী সংবাদমাধ্যমকে বলেন, 'ইগো আমাদের কমবেশি সকলেরই রয়েছে। আমাদেরও রয়েছে। তবে শ্যুটিংয়ের ফ্লোর ছাড়া কোনও সমাধান নয়। আমরা যখন অভিনেতা অভিনেত্রী হয়েছি তখন অনেক কিছু ভুলেই আমাদের ক্যামেরার সামনে দাঁড়াতে হয়।'


Follow us on :