১০ মে, ২০২৪

Sohini-Shovan: স্বস্তিকাকে ছেড়ে এবার সোহিনীতে মজেছেন শোভন! সামাজিক মাধ্যমে তেমনই আভাস
CN Webdesk      শেষ আপডেট: 2023-10-04 12:54:00   Share:   

সামাজিক মাধ্যমে এবার নতুন প্রেমের গুঞ্জন। অভিনেত্রী সোহিনী সরকার (Sohini Sarkar) ও গায়ক শোভন গাঙ্গুলির (Shovan Ganguly) মধ্যে নাকি জমে উঠেছে রসায়ণ। যদিও তাঁরা নাকি নিজেদের প্রেম গোপনেই রাখতে চাইছেন। কিন্তু গোপন কথা কি সবসময় গোপনে থাকে! তারকাদের সামাজিক মাধ্যমেই দুয়ে দুয়ে চার হয়ে গেল। সোহিনীর জন্মদিন গিয়েছে কিছুদিন আগেই। তিনি অন্যদের থেকে আলাদা, তাই কলকাতায় জাঁকজমক পার্টি নয়। বরং পরিবার ও বন্ধুদের নিয়ে সমুদ্রের কিনারে চলে গিয়েছিলেন সোহিনী।

সোহিনীর কাছের মানুষদের তালিকায় দেখা গিয়েছে গায়ক শোভন গাঙ্গুলিকে। সামাজিক মাধ্যমে সোহিনীর আপলোড করা একটি ছবিতে জানলার বাইরে দেখা গিয়েছে গায়ককে। এমনকি শোভন নিজেও তাঁর সামাজিক মাধ্যমে তাঁর সমুদ্রসফরের ছোট্ট অভ্যাস দিয়েছেন। ভিডিওটি আপলোড করে সামাজিক মাধ্যমে তিনি লিখেছেন, 'জলে বিপদ বেশি যার, সেইভাবে জল আমার।' এই ক্যাপশনও ইঙ্গিতবহ মনে করছেন অনেকে।

প্রসঙ্গত একসময় অভিনেতা রণজয় বিষ্ণুর সঙ্গে সম্পর্কে ছিলেন সোহিনী। অন্যদিকে অভিনেত্রী স্বস্তিকা দত্তের সঙ্গে সম্পর্কে ছিলেন গায়ক শোভন গাঙ্গুলি। যদিও তাঁরা বিচ্ছেদ করেছেন বেশ কিছুটা সময় আগেই। এবার কী অতীত ভুলে একে অপরের প্রেমে মজলেন সোহিনী-শোভন? প্রশ্ন নেটিজেনদের। এমনকি কমেন্ট সেকশনেও অনেকে নানা কমেন্টে ভরিয়েছেন।


Follow us on :