১০ মে, ২০২৪

Mannat: কেমন দেখতে শাহরুখের মন্নতের অন্দরমহল? ছবি দিলেন গৌরী
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-20 16:01:59   Share:   

মুম্বইয়ের দর্শনীয় স্থানগুলির মধ্যে জায়গা করে নিয়েছে 'মন্নত' (Mannat)। প্রায় প্রত্যেকদিনই কিং খানের বিলাসবহুল বাংলোর নিচে ভিড় জমান দর্শকেরা। শোনা যায়, এই বাংলো অভিনেতার এক দিনের অর্জন নয়। শাহরুখ যখন ইন্ডাস্ট্রিতে একেবারেই নতুন, তখন মুম্বইতে ছোট একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকতেন শাহরুখ (Shahrukh Khan) এবং গৌরী (Gauri Khan)। একদিন সমুদ্রপাড়ে ঘুরতে গিয়ে ওই বাড়ি দেখেছিলেন অভিনেতা। তখন সেখানে থাকতেন বাড়ির প্রাক্তন মালিক। জিজ্ঞেস করে জেনেছিলেন, ওই বাড়ি কিনতে মোটা অংকের টাকা লাগবে।

এরপর অভিনেতার ভাগ্যের চাকা ঘোরে। বলিউডে প্রতিষ্ঠিত হন তিনি। এরপর কেনেন ওই বাড়িটি। নিজের স্বপ্নের প্রাসাদের নাম দেন 'মান্নত'। আজও শাহরুখের বাড়ির বাইরের নেমপ্লেটে লেখা 'মান্নত...ল্যান্ড এন্ড।' তবে ওই প্রাসাদ বাড়ি তৈরিই হত না শাহরুখ-পত্নী গৌরী খান না থাকলে। পেশায় ইন্টেরিয়র ডিজাইনার গৌরী। অন্যের বাড়ি যেমন সাজিয়েছেন, তেমনই যত্ন নিয়ে সাজিয়েছেন নিজের বাড়িও। এবার বাড়ির অন্দরের ঝলক দিলেন গৌরী।

সামাজিক মাধ্যমে একটি ছবি পোস্ট করেছেন গৌরী। বাড়িতে একটি কাবার্ডের পাশে দাঁড়িয়ে ছবি তুলেছেন। ক্যাপশনে লিখেছেন, 'বাড়ি এমন একটি জায়গা যেখানে আমরা আমাদের সত্যি তুলে ধরতে পারি এবং এই বাড়ি ডিজাইন আমাদের স্বর।' নিজের ইন্টেরিয়র ডিজাইন নিয়ে নানা গল্প গৌরী লিখেছেন তাঁর ক্যাফে টেবিল বই 'মাই লাইফ ইন ডিজাইনে। সেই প্রচারণার জন্যই এই ছবি দিয়েছেন বাদশা-পত্নী।



Follow us on :