১৪ মে, ২০২৪

Jawan: 'ছেলেকে ছোঁয়ার আগে বাবার সঙ্গে কথা বল', জওয়ানের ট্রেলারে ঝড় উঠল দিনে দুপুরে
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-31 16:43:47   Share:   

বৃহস্পতিবার বেলার দিকে মুক্তি পেয়েছে, শাহরুখের বহু প্রতীক্ষিত সিনেমা জওয়ানের (Jawan) ট্রেলার। ২ মিনিট ৪৫ সেকেন্ডের এই ট্রেলার, দর্শকদের অপেক্ষা বাড়ানোর জন্য যথেষ্ট। দক্ষিণের তারকা পরিচালক এটলি পরিচালিত এই ছবিতে দক্ষিণী ছাপ স্পষ্ট। শাহরুখের (Shahrukh Khan) মুখে চুরুট কাঁধে দাঁত লাগানো কাটারি দিয়ে অ্যাকশনের দৃশ্য দেখে কয়েক হাজার সিটি পড়ার কথা। পাঠানের পর যে শাহরুখ ভক্তরা আরও একটি অ্যাকশন সিনেমা পেতে চলেছে তা নিয়ে সন্দেহ নেই।

সিনেমায় শাহরুখের সঙ্গে তারকাদের ফৌজ দেখা যাবে। অভিনেত্রী নয়নতারাকে দেখা যাবে শাহরুখের বিপরীতে। বিজয় সেতুপতিকে দেখা যাবে ভিলেনের চরিত্রে। বিশেষ চরিত্রে অভিনেত্রী দীপিকা পাডুকোনের সঙ্গে জোর টক্কর নিতে দেখা যাবে কিং খানকে। ট্রেলারে এই দৃশ্যের আভাস পাওয়া গিয়েছে। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে প্রিয়ামণি, সান্যা মালহোত্রা ও অন্যান্য অভিনেতাদের।

জওয়ানের প্রিভিউ ভিডিওতে, শাহরুখের পুরোনো হিন্দি গানে নাচার দৃশ্য ভাইরাল হয়েছিল। সিনেমার ট্রেলারের আলোচ্য বিষয় হয়ে দাঁড়িয়েছে একটি সংলাপ। বাদশাকে তাঁর চেনা অন্দাজে বলতে শোনা গিয়েছে, 'ছেলেকে ছোঁয়ার আগে বাবার সঙ্গে কথা বল।' পুরো সিনেমাজুড়ে ধামাকা দেখার জন্য অপেক্ষা করছেন দর্শক। চলতি বছরের সেপ্টেম্বরের ৭ তারিখ মুক্তি পাওয়ার কথা 'জওয়ান'-এর।             


Follow us on :