১৫ মে, ২০২৪

Shahrukh: আরিয়ানকে ছেড়ে দেওয়ার জন্য 'কাকুতি-মিনতি' শাহরুখের! চ্যাট 'ফাঁস' করলেন সমীর
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-20 12:16:07   Share:   

নিজের সন্তানকে কষ্টে দেখলে যে কোনও বাবা-মায়েরই হৃদয় কেঁদে ওঠে। ব্যতিক্রম নন শাহরুখ খানও (Shahrukh Khan)। হতে পারেন তিনি বলিউডের বাদশাহ। কিন্তু সন্তান আরিয়ান (Aryan Khan) যখন মাদক মামলায় গ্রেফতার হয়েছিলেন, তখন অসহায় বোধ করেছিলেন মন্নতের মালিকও। 

বিলাসবহুল রিসর্টে মাদক সহ আরিয়ান খান ধরা পড়ার অভিযোগ ওঠার পর বছর দুয়েক কেটে গিয়েছে। পরবর্তী সময়ে জানা যায়, আরিয়ানের কাছে নাকি মাদক পাওয়াই যায়নি। আর সেই মামলায় এখন নার্কোটিক কন্ট্রোল ব্যুরোর অফিসার সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে বড়সড় ঘুষ নেওয়ার অভিযোগ উঠেছে। তাঁর বিরুদ্ধে তদন্ত করছে সিবিআই। এই সবের মধ্যে সমীর ওয়াংখেড়ে কিছু মেসেজের স্ক্রিনশট সামনে এনেছেন। যা দিয়ে তিনি দাবি করছেন, আরিয়ান যখন হেফাজতে ছিলেন তখন নাকি তাঁর কাছে সন্তানকে ফিরে পাওয়ার জন্য কাকুতি মিনতি করেছিলেন শাহরুখ।

সেই স্ক্রিনশটে শাহরুখকে সমীরকে উদ্দেশ্য করে ফাদার টু ফাদার কথোপকথনের জন্য অনুরোধ করতে দেখা গিয়েছে। শাহরুখ বলছেন, 'আমি একজন বাবা হিসেবে আরেকজন বাবার কাছে অনুরোধ করছি। আরিয়ান যে ভুল করেছে, তার উপযুক্ত শিক্ষা পেয়ে গিয়েছে এবং এই ঘটনা থেকে শিক্ষা নেবে।'

ওয়াংখেড়ের দাবি অনুযায়ী, শাহরুখ তাঁর কাছে হাত জোড় করে বলেন আরিয়ানকে এই যাত্রায় ছেড়ে দেওয়ার জন্য। শাহরুখ সমীরের কাজ এবং ভূমিকার ভুয়সী প্রশংসা করেন, ও বলেন ভবিষ্যতে যে কোনও ধরনের সাহায্য তাঁর থেকে তিনি পাবেন।

এখানেই শেষ নয়, সমীরের দাবি অনুযায়ী শাহরুখ আরও লেখেন যে, তাঁর আইনের প্রতি পূর্ণ আস্থা রয়েছে যে কারণে তিনি সংবাদ মাধ্যমের সামনেও মুখ খোলেননি। শাহরুখ বারবার অনুরোধ করেছেন, তাঁর এই আস্থা, ভরসার জায়গা যেন নষ্ট না হয়। সেটা হলে তাঁদের পরিবার ভেঙে পড়বে।

যদিও পরিশেষে এ কথা বলে রাখা দরকার যে, সমীরের প্রকাশ্যে আনা এই চ্যাটের সত্যতা যাচাই করেনি ক্যালকাটা নিউজ। সমীরের দ্বারা সিবিআই এর সামনে যে দাবি করা হয়েছে, কেবল তাই এই খবরের মাধ্যমে তুলে ধরা হল।


Follow us on :