১০ মে, ২০২৪

Shahrukh Khan: 'জওয়ান' থেকে বাদ গিয়েছে নয়নতারার দৃশ্য, স্বীকার খোদ কিং খানের!
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-23 16:27:48   Share:   

সারা দেশ তথা বিশ্বে এখনও জারি রয়েছে 'জওয়ান' (Jawan) ঝড়। ভারত এবং ভারতের বাইরের দেশগুলি মিলিয়ে ১০০০ কোটি টাকা পেরিয়েছে সিনেমার বক্স অফিস কালেকশন। সিনেমার চিত্রনাট্যের প্রশংসা করতে বাধ্য হয়েছেন সমালোচকরা। ভক্তরা ভালোবাসা উজাড় করে দিচ্ছেন অভিনেতা শাহরুখ খানের জন্য। এই প্রথম কিং খানের (Shahrukh Khan) সঙ্গে এক পর্দায় দেখা গিয়েছে দক্ষিণী অভিনেত্রী নয়নতারাকে (Nayanthara)। কিন্তু অভিযোগ, সিনেমা থেকে তাঁর দৃশ্য বাদ দেওয়া হয়েছে। তাঁর জায়গায় না কি বেশি প্রাধান্য পেয়েছেন দীপিকা।

এবার এই প্রসঙ্গে মুখ খুললেন খোদ শাহরুখ। তিনি সামাজিক মাধ্যমে বেশ সক্রিয়। এক্স হ্যান্ডেলে (টুইটার) অভিনেতা তাঁর ভক্তদের মন্তব্যের জবাব দিয়ে থাকেন প্রায়ই। সেই সূত্রেই নয়নতারার চরিত্র নিয়ে কথা বললেন অভিনেতা।  ছবি থেকে একটি দৃশ্যের ছবি শেয়ার করে এক নেটিজেন লিখেছেন, 'আজাদের সঙ্গে সুজির রসায়ন আমার খুব ভালো লেগেছে।  সিঙ্গেল মায়ের চরিত্রটি খুব চতুরতার সঙ্গে দেখানো হয়েছে। ধন্যবাদ শাহরুখ খান সবরকম মহিলার চরিত্রে সিনেমার পর্দায় তুলে ধরার জন্য।'

এই পোস্টের উত্তরে শাহরুখের উত্তর বেশ ইঙ্গিতবহ। অভিনেতা লিখেছেন, 'আমিও মনে সিঙ্গেল মা হিসেবে নর্মদার গল্প খুবই সুন্দর। দুঃখের বিষয় চিত্রনাট্যের জন্য এই দিকটি পর্দায় বিশেষ জায়গা পায়নি। কিন্তু অসাধারণ এই গল্প।' প্রসঙ্গত, উত্তর দেওয়ার ক্ষেত্রে শাহরুখ খানের জুড়ি মেলা ভার। তিনি কোনও কথাই অকারণে বলেন না। নয়নতারাকে নিয়ে আলোচনার মধ্যে আতান্তরে নিজের অবস্থান কি স্পষ্ট করে দিলেন বাদশা!


Follow us on :