১৫ মে, ২০২৪

Shahrukh: 'হুবুহু বাবা', নতুন বিজ্ঞাপনে শাহরুখের সঙ্গে তুলনা আরিয়ানের
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-26 10:53:35   Share:   

শাহরুখ (Shahrukh Khan) পুত্র আরিয়ান খান (Aryan Khan) জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন। বাজারে আনছেন নিজস্ব পোশাকের ব্র্যান্ড। তারই প্রচার বিজ্ঞাপণীতে নজর কাড়লেন সকলের। আরিয়ানের ব্র্যান্ডের নাম ডি ইয়াভল (D'Yavol)। বিজ্ঞাপনে যে শাহরুখ খানকে দেখা যাবে সেই ঝলক আগেই পেয়েছিলেন দর্শক। কিন্তু পূর্ণাঙ্গ বিজ্ঞাপন মুক্তি পেতেই বাড়তি পাওনা হল দর্শকদের। আগে জানা গিয়েছিল, বিজ্ঞাপনে ক্যামেরার পিছনে থাকবেন আরিয়ান, তাঁরই নির্দেশনায় বিজ্ঞাপন করবেন শাহরুখ। সকলকে চমকে দিয়ে, এক ফ্রেমে ধরা দিলেন শাহরুখ ও আরিয়ান।

শাহরুখ পুত্র আরিয়ান তাঁর ব্র্যান্ডের সম্পূর্ণ বিজ্ঞাপন সামাজিক মাধ্যমে আপলোড করেছেন। সেখানে দেখা গিয়েছে, ভাবনা নিয়ে অবিন্যস্ত আরিয়ান। নিজের ভাবনা বোর্ডে লিখছেন, আবার নিজেই সেইসব মুছে ফেলছেন। শেষে বিরক্ত হয়ে কালো বোর্ডে লাল রং দিয়ে দাগ কেটে দেন বাদশা পুত্র। সেই লাল চিহ্নকে সম্পূর্ণ করেন শাহরুখ। এই কাটা দাগই আরিয়ানের নতুন ব্র্যান্ডের লোগো। শাহরুখই ব্র্যান্ড অ্যাম্বাসেডর। এই ভিডিও দেখে বেশ খুশি নেটিজেন। সামাজিক মাধ্যমে শুরু হয়েছে শাহরুখ ও আরিয়ানের তুলনা। সকলে বলছেন 'আরিয়ান তো অবিকল শাহরুখ।'

এর আগে একসঙ্গে কাজ করেছেন শাহরুখ আরিয়ান। তবে ক্যামেরার সামনে নয়। 'দা লায়ন কিং'এ মুফাসা এবং তার ছেলে সিম্বার চরিত্রে ডাবিং করেছিলেন শাহরুখ-আরিয়ান। তবে এই প্রথম আরিয়ানকে পর্দায় দেখে নেটিজেনরা বলছেন, তাঁরও উচিৎ অভিনয় জগতে আসা।


Follow us on :