১৪ মে, ২০২৪

Shabana Azmi: শাবানা আজমির পরিচয় দিয়ে প্রতারণা, পুলিসের দ্বারস্থ অভিনেত্রী
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-24 13:01:35   Share:   

নতুন জটিলতায় জড়িয়ে পড়লেন অভিনেত্রী শাবানা আজমি (Shabana Azmi)। বিষয় বেশ গুরুতর। তাঁর নাম ভাঙিয়ে কেউ বা কারা প্রতারণা করতে চাইছেন। তবে একথা কানে আসতেই আর দেরি করেননি শাবানা। দ্রুত পুলিসে অভিযোগ করেন। তাঁর ঘনিষ্ঠ মহল এবং পরিচিতদের সতর্ক করতে সামাজিক মাধ্যমে এই নিয়ে বিবৃতি প্রকাশ করেছেন অভিনেত্রী। একইসঙ্গে তাঁর আইনজীবীরা নোটিস জারি করেছেন এই প্রসঙ্গে।

শাবানা তাঁর সামাজিক মাধ্যমে লেখেন, 'আমাদের অবগতিতে এসেছে আমাদের কিছু সহকর্মী এবং সহযোগী শাবানা আজমির নাম মেসেজ পাচ্ছেন। তারা সরাসরি দাবি করছেন অ্যাপ স্টোরে গিয়ে কিছু কিনতে। শাবনাজী নামের কোনও মেসেজ বা ফোন পেলে দয়া করে কোনও উত্তর দেবেন না বা কথা বলবেন না। এটি সাইবার ক্রাইমের ফাঁদ। আমরা পুলিসে অভিযোগ করেছি। এখনও পর্যন্ত যে দুটি নম্বর থেকে ফোন আসছে তা হল, +৬৬৯৮৭৫৭৭০৪১ এবং +৯৯৮৯১৭৮১১৬৭৫।'

শাবানা বর্তমানে নিজের কাজ নিয়ে ব্যস্ত। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ছবি 'রকি অউর রানি কি প্রেম কাহানি'। সহ অভিনেতা ধর্মেন্দ্রর সঙ্গে তাঁর চুম্বনের দৃশ্য নিয়ে কম আলোচনা হয়নি। সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি 'ঘুমেড়'-এ তাঁর অভিনয় প্রশংসা পেয়েছে। আবারও নতুন ইনিংসের জন্য তৈরী হচ্ছেন অভিনেত্রী। এরই মাঝে উটকো ঝামেলা হয়ে দাঁড়াল এই সাইবার ক্রাইম।


Follow us on :