১৬ মে, ২০২৪

Soumya: ভক্তদের জন্য সুখবর, বাগদান সারলেন 'সারেগামাপা'-খ্যাত সৌম্য চক্রবর্তী, দেখুন ছবি
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-11 12:04:28   Share:   

জনপ্রিয় রিয়েলিটি শো 'সারেগামাপা'-এর মঞ্চ থেকে জনপ্রিয়তা পেয়েছিলেন গায়ক সৌম্য চক্রবর্তী (Soumya Chakraborty)। বিয়েও করেছিলেন। যদিও সেই বিয়ে সুখের হয়নি। তবে প্রথম বিবাহ বিচ্ছেদ ভুলে আবারও জীবন গুছিয়ে নিতে শুরু করেছেন গায়ক। রবিবারে সামাজিক মাধ্যমে নিজেই সুখবর দিয়েছেন সৌম্য। দীর্ঘদিন প্রেম করার পর, আংটি বদল করে বাগদান সেরেছেন তিনি। পাত্রীটি কে জানেন?


ইন্ডাস্ট্রির কেউ নয়, পাত্রীর নাম রিতিকা চক্রবর্তী। আইটিতে কর্মরতা তিনি। থাকেন ব্যাঙ্গালুরুতে। তিনি নাকি বরাবরই সৌম্যর গানের ভক্ত ছিলেন। সামাজিক মাধ্যমে গায়ককে ফলো করতেন, তাঁর গান শেয়ার করতেন, কমেন্ট করতেন।  এমনভাবেই একদিন তাঁকে চোখে পরে সৌম্যর। শুরুতেই নাকি রিতিকাকে ভালো লেগে গিয়েছিল সৌম্যর। এরপর সামাজিক মাধ্যমেই টুকটাক কথাকে শুরু হয় তাঁদের মধ্যে। লকডাউনে সেই কথোপকথন বাড়ে। এরপর বন্ধুত্ব তৈরী হয়। সেই বন্ধুত্ব থেকে প্রেম, প্রেম থেকে একসঙ্গে জীবন কাটাবেন বলে ঠিক করেন দু'জনে।


ঘনিষ্ঠ বন্ধু এবং আত্মীয়দের উপস্থিতিতে বাগদান সেরেছেন সৌম্য রিতিকা। চলতি বছরেই বিয়ের পিঁড়িতেও বসবেন। জানা গিয়েছে, ১৫ ডিসেম্বর বিয়ে করবেন তাঁরা। এদিকে রিতিকা ব্যাঙ্গালুরুতে কর্মরতা এবং সৌম্য কাজের জন্য বেশিরভাগ সময় মুম্বইতে থাকেন। দুই শহর মিলিয়েই নাকি তাঁদের সংসারজীবন শুরু হবে।  



Follow us on :