১৫ মে, ২০২৪

Samantha: পেশীবহুল শরীর নয়, শকুন্তলার জন্য কী শর্ত দেওয়া হয়েছিল সামান্থাকে?
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-17 17:10:42   Share:   

সারা ভারতে জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে শীর্ষে রয়েছেন সামান্থা রুথ প্রভু। একাধিক চরিত্রে অভিনয় করছেন তিনি। প্রত্যেকটি চরিত্রেই যেন লুকিয়ে রয়েছে চ্যালেঞ্জ। সামান্থাকে তিনি প্রতিনিয়ত ভাঙছেন, গড়ছেন, তৈরী করছেন নতুন একটা চরিত্র। সেই চরিত্রে বুঁদ হয়ে যাচ্ছে দর্শককুল। ফ্যামিলি ম্যান হোক ও আন্তাভা হোক, সামান্থার গ্ল্যামারে জোয়ার ওঠে ভক্তমনে। এবার নতুন চরিত্রে আত্মপ্রকাশ করেছেন সামান্থা। মুক্তি পেয়েছে 'শকুন্তলম'। সিনেমায় শকুন্তলা হয়ে ওঠা সহজ ছিল না। চরিত্রের জন্য কঠিন শর্ত দেওয়া হয়েছিল সামান্থাকে।

শকুন্তলমের পরিচালক গুণশেখর জানিয়েছেন, 'আমি সামান্থাকে বলেছিলাম, শকুন্তলা হয়ে উঠতে হলে এই অ্যাবস তাঁকে বাদ  দিতে হবে। সেকথা শুনে সামান্থা সিনেমা নাকচ করে দেননি। বরং আমার থেকে কিছুটা সময় চেয়ে নিয়ে শকুন্তলার জন্য যথার্থ ফিগার তৈরী করেন। শকুন্তলার চরিত্রে অভিনয়ের জন্য আমার মাথায় অন্য কোনও অভিনেত্রীর ভাবনা ছিল না। প্রথম দিন থেকে আমি শকুন্তলার চরিত্রে সামান্থাকেই ভেবে রেখেছিলাম।'

১৪ এপ্রিল মুক্তি পেয়েছে 'শকুন্তলম'। মুখ্য চরিত্রেই অভিনয় করছেন সামান্থা। রাজা দুষ্মন্তের সঙ্গে ভালোবাসা এই সিনেমার প্রেক্ষাপট। ইতিমধ্যেই ভালো ব্যবসা করেছে সিনেমাটি। সামান্থার অভিনয়ে মুগ্দ্ধ দর্শক।



Follow us on :