১৫ মে, ২০২৪

Samantha-Rhea: সুশান্ত-মৃত্যুতে শিরোনামে থাকা রিয়া চক্রবর্তীকে হঠাৎ 'হিরো' বললেন কেন সামান্থা?
CN Webdesk      শেষ আপডেট: 2023-10-08 18:23:34   Share:   

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর ইন্ডাস্ট্রিতে তাঁর বান্ধবী হিসেবে পরিচিত রিয়া চক্রবর্তীকে (Rhea Chakraborty) নিয়ে কম কাটাছেঁড়া হয়নি সোশ্যাল মিডিয়ায়। যে ধরনের সামাজিক বিদ্বেষের মুখোমুখি তাঁকে হতে হয়েছিল, সেই ঝড়-ঝাপ্টা পেরিয়ে এখন স্বাভাবিক ছন্দে জীবন কাটাতে চাইছেন রিয়া। সেই রিয়াকে এবার 'হিরো' বলে আখ্যায়িত করেছেন 'পুষ্পা'-খ্যাত দক্ষিণী সুপারস্টার সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu)।

কিন্তু একটা সময় যে রিয়াকে কেবল সন্দেহের বশবর্তী হয়ে অনেকেই সুশান্তের মৃত্যুর জন্য দায়ী করতে উঠে-পড়ে লেগেছিলেন, তাঁকে হঠাৎ 'হিরো' বলতে গেলেন সামান্থা? সুশান্ত মারা যাওয়ার পরের সময়টা যে রিয়ার পরিবারের জন্য অভিশাপ-সম কেটেছে, তা আলাদা করে বলে দেওয়ার প্রয়োজন পড়ে না। সম্প্রতি তিনি নিজের ইনস্টাগ্রামে এক সর্বভারতীয় চ্যানেলে দেওয়া একটি সাক্ষাৎকারের ভিডিয়ো শেয়ার করেন যেখানে তাঁকে ওই সময়টা ঠিক কেমন ছিল, সেই নিয়ে কথা বলতে শোনা যায়।

রিয়া বলেন, "(সেই সময়টা) আমায় পুরো শক্তি, প্রতিরোধের ক্ষমতা দিয়েছিল আমার পরিবার। আমার বাবা যেহেতু সেনায় ছিলেন, তাই আমাদের মধ্যেও একটা শৃঙ্খলা ছিল। আমার মনে আছে যখন খুব কঠিন সময় যাচ্ছিল, তখন আমার বাবা আমায় বলেন, 'সেনায় যখন আমাদের দিকে গুলি ছোড়া হয় তখন আমরা শুয়ে পড়ে পালিয়ে আসি না। আমরা উঠে দাঁড়িয়ে কাঁধে গুলি খাই, তোমাকেও খেতে হবে। তারপর যদি সব শেষ হওয়ার হয় এমনিই হবে। কিন্তু মনে রাখতে হবে তুমি উঠে দাঁড়িয়ে নিজেকে অন্তত লড়ার সুযোগটুকু দিয়েছিলে।"

তবে শুধু পরিবার নয়, এই কঠিন সময়ে রিয়ার যে বন্ধুরা পাশে ছিলেন তাঁদের নামও তিনি জানান। রিয়ার আপলোড করা এই ভিডিয়োটি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন সামান্থা। সঙ্গে লেখেন 'হিরো' ও রেড হার্ট ইমোজি দিয়ে সেটি পোস্ট করেন। সামান্থার এই পাশে দাঁড়ানো রিয়াকেও যে আনন্দ দিয়েছে তাও স্পষ্ট হয় যখন রিয়া পুনরায় সামান্থার স্টোরি নিজে শেয়ার করে ধন্যবাদ জানান।


Follow us on :