১৬ মে, ২০২৪

Samantha: কনকনে ঠান্ডা জলে নিজেকে শান্ত করছেন সামান্থা, সামাজিক মাধ্যমে দিলেন ছবি
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-27 19:10:45   Share:   

অভিনেত্রী সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu) বর্তমানে ইন্দোনেশিয়ার বালিতে (Bali) রয়েছেন। অভিনয় জীবন থেকে অবসর নিয়ে, সেখানেই নিজের মত মুহূর্ত যাপন করছেন অভিনেত্রী। সিনেমা জগতে এক দশকের বেশি কাজ করে ফেলেছেন। এর মাঝে অনেক কিছু ঘটে গিয়েছে তাঁর জীবনে। স্বামী নাগা চৈতন্যের সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘটেছে। শরীরে বাসা বেঁধেছে মায়োসাইটিসের মতো রোগ। এদিকে হাতে একের পর এক কাজ। ফলে নিজের জন্য সময় বলতে কিছুই ছিল না তাঁর। তবে হাতের কাজ মিটিয়ে বর্তমানে তিনি বিরতিতে রয়েছেন।

অভিনেত্রী সেখানে কিভাবে সময় কাটাচ্ছেন, সেই ঝলক অবশ্য নিয়মিত দিয়ে চলেছেন সামাজিক মাধ্যমের পর্দায়। সামান্থা সেখানে গিয়েছেন মনের ভার লাঘব করতে। প্রকৃতির কোলে হেসে খেলে ঘুরে বেড়াচ্ছেন। কখনও গাড়িতে চেপে বেরিয়ে পড়ছেন এদিক ওদিক ঘুরতে। কখনও সেখানকার খাবার চেখে দেখছেন। আবার বালির রাস্তায় অনাহুতহনুমানদের সঙ্গে সেলফি তুলছেন।

এরই মাঝে নিজেকে শান্ত করতে বেছে নিয়েছেন আরও একটি পদ্ধতি। বিদেশে বেশ জনপ্রিয় কনকনে ঠান্ডা জলে স্নান। ইদানিং মাঝেমধ্যেই অভিনেতা অভিনেত্রীদের এই ঠান্ডা জলে স্নান করতে দেখা যাচ্ছে। সামান্থাও কনকনে ঠান্ডা জলেই স্নান করলেন। সেই ছবিও সামাজিক মাধ্যমে আপলোড করেছেন তিনি। মাঝেমধ্যে শীতল জলে সামান্য কেঁপেছেন ঠিকই। তবে চোখ বন্ধ করে উপভোগও করেছেন সামান্থা।


Follow us on :