১৬ মে, ২০২৪

Samantha: সিটাডেলের সেটে নিজের 'পরিবার' খুঁজে পেলেন সামান্থা, দিলেন পোস্ট
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-14 11:57:25   Share:   

সুখে-দুঃখে যারা পাশে থাকেন, তাঁরাই পরিবার। অনেক সময় রক্তের যোগ থানা থাকলেও কেউ কেউ পরিবার হয়ে ওঠেন। এই ঘটনায় ঘটল সামান্থার সঙ্গে। অভিনেত্রী এতদিন শ্যুটিংয়ের কাজে ব্যস্ত ছিলেন। মার্ভেল খ্যাত রুশো ব্রাদার্সের পরিচালনায় সিটাডেলের (Citadel) প্রথম পর্ব মুক্তি পেয়েছিল কয়েকমাস আগেই। আসল সিরিজে অভিনয় করেছিলেন ভারতীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সেই সিরিজের ভারতীয় সংস্করণে দেখা যাবে সর্বভারতীয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভুকে (Samantha Ruth Prabhu)।

ইতিমধ্যেই সেই সিরিজের ভারতীয় সংস্করণের কাজ গোটানো হয়ে গিয়েছে। তবে শ্যুটিং প্রোডাকশনের কাজ শেষে সামান্থা নিজের মানুষদের খুঁজে পেয়েছেন। সম্প্রতি সামাজিক মাধ্যমে একটি পোস্ট দিয়ে অভিনেত্রী লিখেছেন, 'সিটাডেল ভারতের কাজ সম্পন্ন হল। একটি বিরতি কোনও বড় ব্যাপার নয় যখন তুমি জানো এরপর কী আসতে চলেছে। আমি জানতাম না, এই পরিবার আমার প্রয়োজন ছিল। ধন্যবাদ আমাকে প্রতিটি যুদ্ধে লড়তে সাহায্য করার জন্য এবং কোনওদিনও হাল না ছাড়ার জন্য।' 

অভিনেত্রী সামান্থা রুথ প্রভু ঘটনাবহুল সময় কাটিয়েছেন। স্বামী নাগা চৈতন্যের সঙ্গে ২০২১ সালে বিচ্ছেদ ঘোষণা করেন তিনি। মাইয়োসাইটিসের মতো বিরল রোগে আক্রান্ত হয়েছেন তিনি। সিটাডেলের কাজ শেষ করে আরও একটি কাজ রয়েছে অভিনেত্রীর হাতে। সেই কাজটিও শেষ করে অভিনেত্রী বিরতি নেবেন এক বছরের। নিজের রোগের চিকিৎসা করিয়ে নাকি ফিরবেন শ্যুটিংয়ের ফ্লোরে।


Follow us on :