১৭ মে, ২০২৪

Salman Khan: হাতে সিগারেট নিয়ে সঞ্চালনায় সলমান, সমালোচনায় নেট দুনিয়া
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-09 19:18:58   Share:   

সামাজিক মাধ্যমে চর্চায় বলিউডের ভাইজান অর্থাৎ সলমান খান (Salman Khan)। বর্তমানে তাঁকে মাঝেমধ্যেই দেখা যাচ্ছে বিগ বস ওটিটি-২ (Big Boss OTT) এর সঞ্চালনায়। তবে সম্প্রতি অভিনেতাকে যে মেজাজে দেখা গেল, তেমনভাবে আগে কখনও তাঁকে দেখা যায়নি। একটি ছবি ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। সেই ছবিতে সলমানের এক হাতে দেখা গিয়েছে সিগারেট। এমন মাদকজাত দ্রব্য নিয়েই তিনি সঞ্চালনা করেছেন অনুষ্ঠান।

এই ছবি নিয়ে সামাজিক মাধ্যমে ব্যাপক সমালোচনা শুরু হয়েছে। এক নেটিজেন সেই ছবি শেয়ার করে লিখেছেন, 'আমরা জানি তিনি একজন হিপোক্রিট। কিন্তু আপনি যদি অন্যকে জ্ঞান দেন অন্তত তাঁদের সামনে সভ্য ব্যবহার করুন।' আরও একজন নেটিজেন লিখেছেন, 'এটা ওটিটি, জাতীয় টেলিভিশন নয়। তাই আমার মনে হয় এই নিয়ে কোনও আইনি জটিলতা হবে। তবে তিনি সত্যিই হিপোক্রিট। নিজে ভুলভাল কাজ করে অন্যদের সভ্যতা শেখান।'

প্রসঙ্গত বেশ কিছু বছর ধরে টেলিভিশনের পর্দায় বিগ বসের সঞ্চালনা করলেও। বিগ বস ওটিটির দ্বিতীয় সিজনে সঞ্চালনায় ডেবিউ করলেন সলমান। তবে ভাইজান রয়েছেন নিজের মেজাজে। কখনও তিনি হাসাচ্ছেন, কখনও কাঁদাচ্ছেন, আবার কখনও বেশ কড়াভাবে শাসন করছেন নেটিজেনদের। দর্শকেরা বেশ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন এপিসোডগুলি।


Follow us on :