০৮ মে, ২০২৪

Salman Khan: সিঙ্গেল থেকে মিঙ্গেল হচ্ছেন 'ভাইজান? রহস্যময়ীর সঙ্গে ছবি পোস্ট অভিনেতার
CN Webdesk      শেষ আপডেট: 2023-10-09 13:59:12   Share:   

বলিউড ইন্ডাস্ট্রিতে এমনিতেই 'সদা সিঙ্গেল' তকমা পেয়ে গিয়েছেন সলমান খান (Salman Khan)। লক্ষ লক্ষ মহিলা তাঁর ভক্ত। বলিউডের তাবড় অভিনেত্রীদের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। কিন্তু সেই সম্পর্কগুলো কোনওভাবেই ছাদনাতলা পর্যন্ত পৌঁছায়নি। 'ভাইজান কবে বিয়ে করবেন?' এ এখন জাতীয় প্রশ্ন হয়ে গিয়েছে। কিন্তু উত্তর আসেনি অভিনেতার তরফ থেকে। রবিবার রাতে সামাজিক মাধ্যমে হঠাতই ঝড় তুললেন সলমান খান।

নিজের ইনস্টাগ্রামের একাউন্ট থেকে একটি ছবি দিয়েছেন সলমান। সাদা ক্যাজুয়াল পোশাকে দেখা গিয়েছে অভিনেতাকে। তবে ছবিতে তিনি এক নয়। পাশে দাঁড়িয়ে রয়েছেন এক মহিলা। যদিও তাঁর মুখ দেখা যায়নি, কেবল পিঠ দেখা গিয়েছে। কে এই রহস্যময়ী? ছবিতে তা খোলসা করেননি সলমান। শুধু ক্যাপশনে লেখা, 'আমি সবসময় তোমার সঙ্গে থাকব।'

এই একটি ছবি ভক্তদের মনে হাজারও প্রশ্ন তুলেছে। 'সলমান কী তাহলে প্রকাশ্যে সম্পর্কের ঘোষণা করলেন?' না কি 'নিজের পরবর্তী ছবির ঘোষণা করলেন?' না কি 'এই মহিলাই অভিনেতার আগামী ছবির অভিনেত্রী?' এমন অনেক প্রশ্নে ছয়লাপ হয়েছে সামাজিক মাধ্যম। যদিও তিনি ছবিতে লিখেছেন, সোমবারেই তিনি তাঁর হৃদয়ের টুকরোর সঙ্গে আলাপ করাবেন।

কথা রেখেই নিজের হৃদয়ের সঙ্গে পরিচয় করালেন ভাইজান। ছবির রহস্যময়ীর নাম আলিজে অগ্নিহোত্রী। তিনি পরিচালক অতুল অগ্নিহোত্রীর কন্যা। প্রসঙ্গত পরিচালক অতুলের সঙ্গে সলমানের সম্পর্ক খুবই ভালো। সলমানের কাপড়ের ব্র্যান্ড, 'বিইং হিউম্যান'- এবার মেয়েদের পোশাক নিয়ে এলো বাজারে। মেয়েদের পোশাকের মুখ হয়েছেন আলিজে। ফলে সলমানের সম্পর্কে জড়ানোর জল্পনা আবারও জলেই।


Follow us on :