০৯ মে, ২০২৪

Salman Khan: 'বাচ্চা বড় হয়ে গিয়েছে', আমির কন্যা ইরার প্রশংসায় পঞ্চমুখ সালমান খান
CN Webdesk      শেষ আপডেট: 2023-10-05 19:19:21   Share:   

অভিনেতা আমির খানের প্রথম বিবাহের সন্তান ইরা খান (Ira Khan)। বলিউডের অন্যতম জনপ্রিয় খানের কন্যা হলেও, বিনোদন জগতের প্রতি ইরার কোনও আকর্ষণ তৈরী হয়নি। বড় হয়ে অন্যান্য তারকা সন্তানদের মত তিনি অভিনয় জগতে আসেননি। বরং এত আলো থেকে একেবারে দূরেই রেখেছেন নিজেকে। নিজের জীবন নিজের মত সাজিয়ে নিয়েছেন ইরা। বর্তমানে নিজের একটি মানসিক স্বাস্থ্যের সংস্থা পরিচালনা করেন তিনি। হাজারো মানুষ যারা মানসিকভাবে বিপর্যস্ত, তাঁদেরই পাশে দাঁড়ান ইরা।

আমির কন্যা নিজেও লম্বা সময় মানসিক অবসাদে ভুগেছেন। একেবারে কাছ থেকে মা-বাবার বিবাহ বিচ্ছেদ দেখেছেন। তাঁদের আকর্ষণ হয়ে ওঠার জন্য ইরা অনেকবার নিজেকেও আঘাত করেছেন। তাঁর এই কঠিন পরিস্থিতির কথা লুকিয়ে রাখেননি। জন সমক্ষে আজ নিজের খারাপ সময়ের কথা বলে থাকেন তিনি, যাতে অন্যরা নিজেদের বিপন্ন মনে না করেন।


এবার বন্ধুর মেয়ের প্রশংসায় পঞ্চমুখ হলেন সালমান খান। ইরার মানসিক সংস্থার একটি রিলস নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে দিয়ে সালমান খান লিখেছেন, ' চমৎকার, বাচ্চা বড় হয়ে গিয়েছে। শক্তিশালী হয়ে গিয়েছে এবং অনেক বুঝদারও হয়ে গিয়েছে। ভিডিওটি খুব ভালো লাগলো। ঈশ্বর তোমাকে আশীর্বাদ করুন বাচ্চা।'


Follow us on :