১৭ মে, ২০২৪

OTT: নতুন সিরিজের জন্য জোট বাঁধছেন সোহিনী-রুদ্রনীল-তৃণা
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-18 17:28:35   Share:   

একসময় সিনেমা-ধারাবাহিক মানেই ছিল বড় পর্দা কিংবা ছোট পর্দা। তবে প্রযুক্তির নতুন আমদানি ওটিটি (OTT), জোর টক্কর দিচ্ছে এই মাধ্যমদুটিকে। আরও একটি নতুন আমদানি 'সিরিজ'। আরও ভালো অর্থে বললে 'ওয়েব সিরিজ'। একসময় অভিনেতা অভিনেত্রীদের কাছে কাজ থাকত না। তবে ওটিটি আসার পর এত বেশি কন্টেন্ট হয়েছে যে সর্বত্র বিরাজ করছেন জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা। দর্শকদের কাছে পৌঁছাতে এই মাধ্যমটিকে বিরাট মাধ্যম হিসেবে দেখেন তাঁরা। হিন্দির পাশাপাশি বাংলাতেও এখন ওয়েব সিরিজের ছড়াছড়ি। তেমনই একটি সিরিজের জন্য জুটি বাঁধতে চলেছেন অভিনেতা রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh), সোহিনী সরকার (Sohini Sarkar) এবং তৃণা সাহা। 

জানা গিয়েছে, আসন্ন সিরিজের নাম 'মাতঙ্গী'। পরিচালনার ব্যাটন ধরবেন সৌমিক চট্টোপাধ্যায় এবং দীপাঞ্জন ভৌমিক। চার মহিলার জীবন কেন্দ্র করে আবর্তিত হবে এই থ্রিলার সিরিজের চিত্রনাট্য। ওয়েব সিরিজের এই চার মহিলার মধ্যে মিল, তাঁরা সকলেই সন্তানের মা। এই চার মহিলার একজনের স্বামী নিখোঁজ হতেই, গল্প নতুন মোর পাবে। সব মিলিয়ে এই সিরিজ নিয়ে আশাবাদী সকলেই।

রুদ্রনীল এবং সোহিনী দুজনেই আগে থ্রিলার সিরিজে কাজ করেছেন। অন্যদিকে ধারাবাহিকে অভিনয় করা তৃণা সাহাও নিজের অভিনয় দক্ষতা প্রমান করেছেন দর্শকদের সামনে। তবে থ্রিলার তৈরী করা অত সহজ নয়।মাতঙ্গীর গল্প কতটা জমাট বাধে, অভিনেতারা দর্শকদের মন কতটা জয় করতে পারেন, এখন সেটাই দেখার।


Follow us on :