ব্রেকিং নিউজ
  বেপরোয়া ট্রাক্টরের ধাক্কায় মৃত সাইকেল আরোহী, উত্তেজনা দুর্গাপুরে     মধ্যরাতে ডোমজুড়ের একটি লরির গ্যারেজে হঠাৎ অগ্নিকাণ্ড, আতঙ্ক     ভাটাপাড়ায় এক স্বর্ণ ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়ে খুনের চেষ্টার অভিযোগ দুই দুষ্কৃতীর বিরুদ্ধে     বৌভাতের অনুষ্ঠান থেকে ফেরার পথে খড়্গপুরে দুর্ঘটনার কবলে যাত্রী বোঝাই বাস! গুরুতর আহত ১০ জন  
recent-health-update-of-Actress-Aindrila
Aindrila: 'ফাইট ঐন্দ্রিলা ফাইট', ভেন্টিলেশনেই অভিনেত্রী, জানুন এখন কেমন আছেন ঐন্দ্রিলা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-17 12:46:52


হৃদরোগে আক্রান্ত হওয়ার একদিন পর এখনও সঙ্কটজনক অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Actress Aindrila Shrama)। বৃহস্পতিবার সকাল পর্যন্ত তিনি ভেন্টিলেশনে (Ventilator Support) রয়েছেন এবং তাঁর শারীরিক অবস্থার (health Update) কোনও উন্নতি নেই। এদিন এমনটাই জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। চলতি সপ্তাহ থেকেই অভিনেত্রীর শরীরে সংক্রমণ (Infection) মাত্রা বাড়ায় উদ্বেগ বাড়ে চিকিৎসকদের। বদলে দেওয়া হয় তাঁর অ্যান্টিবায়োটিক কোর্স। গত সপ্তাহে ঐন্দ্রিলাকে ভেন্টিলেশন সাপোর্ট থেকে সরানো হলেও বুধবার ফের দেওয়া হয় ভেন্টিলেশনে।

এদিকে মঙ্গলবার হাসপাতাল সূত্র জানিয়েছে, স্ট্রোকের পর মাথার যে পাশে অস্ত্রোপচার হয়েছিল, তার বিপরীত দিকে রক্ত জমাট বেঁধেছে। স্ক্যান রিপোর্টে তা জানা গিয়েছে। তাছাড়া, বুধবারেও ঐন্দ্রিলার জ্বর কমেনি, যার জন্য সংক্রমণ দায়ী। এই অবস্থায় বুধবার মধ্যরাতে স্থানীয় সময় ১২টার পর হঠাৎ ঐন্দ্রিলার বিষয়ে খারাপ খবর রটে ফেসবুকে।

যদিও নানা মাধ্যম সেই খবরের সত্যতা স্বীকার না করায়, রটনাকারী নেটিজেনদের কড়া সমালোচনার মুখে পড়তে হয়। রাত একটু বাড়লে ঐন্দ্রিলার বন্ধু সব্যসাচী ফেসবুক পোস্টে জানায়, আর একটু থাকতে দাও ওকে... এ সব লেখার অনেক সময় পাবে।

তবে শুধু সব্যসাচী নয়, বুধবার মধ্যরাতের একাধিক নেটিজেনের ঐন্দ্রিলাকে নিয়ে করা  ফেসবুক পোস্টের বিরোধিতায় সরব ছিলেন টলিপাড়ার অন্য পরিচিত মুখেরাও। যদিও প্রত্যেকের মুখে এখন একটাই প্রার্থনা, 'ফাইট ঐন্দ্রিলা ফাইট।'






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন