১০ মে, ২০২৪

Ranbir: মন্দিরের সামনে আলিয়ার জুতো রাখলেন রণবীর, চরম কটাক্ষ নেট দুনিয়ায়
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-22 15:47:11   Share:   

প্রয়াত পরিচালক যশ চোপড়ার (Yash Chopra) স্ত্রী পামেলা চোপড়া (pamela Chopra) পরলোক গমন করেছেন ২০ এপ্রিল। যশরাজ ফিল্মসের প্রধান আদিত্য চোপড়া এবং উদয় চোপড়ার মা'কে শেষ শ্রদ্ধা জানাতে চোপড়া হাউজে ঢল নেমেছিল বলিউডের তারকাদের।

শাহরুখ খান, ভিকি-কৌশল, দীপিকা-রণবীর, রানী মুখোপাধ্যায়, সোনু নিগম জাভেদ আখতার, জয়া বচ্চন, অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন-সহ জনপ্রিয় তারকারা উপস্থিত ছিলেন পামেলা চোপড়ার শেষ যাত্রায়। গিয়েছিলেন আলিয়া ভাট এবং রণবীর কাপুর। পামেলা চোপড়ার বাড়িতে ঢোকার মুখে রণবীর এমন কান্ড করেন, যার সমালোচনায় মুখর হয়েছে নেট দুনিয়া। কী এমন করলেন রণবীর?

প্রয়াত পামেলা চোপড়ার নিথর দেহ যে বাড়িতে শায়িত ছিল, সেই বাড়িতে ঢোকার মুখে একটি ছোট ঠাকুরের সিংহাসন রাখা ছিল। পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়ে, সদর দরজা দিয়ে ঢোকার মুখে আলিয়া ভাট তাঁর জুতো খুলে রাখেন। কিন্তু রণবীর আলিয়ার জুতো জোড়া হাতে তুলে নেয়। বাড়ির ভিতরে রাখেন, ছোট্ট মন্দিরের অদূরে। এই ভিডিও বর্তমানে ভাইরাল নেট দুনিয়ায়।        

এই ভিডিও দেখে নেটিজেনদের অনেকেই সমালোচনা করেছে রণবীরের। আবার আলিয়ার জুতো হাতে তোলা নিয়ে রণবীর ভক্তদের অনেকে বেশ প্রশংসা করেছেন।


Follow us on :