১৭ মে, ২০২৪

Tamannaah: তামান্নাকে এত বড় হীরের আংটি কে উপহার দিয়েছেন জানলে অবাক হবেন
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-25 16:13:23   Share:   

অভিনেত্রী তামান্না ভাটিয়া (Tamannaah Bhatia) অভিনয় জগতে প্রায় ১৮ বছর কাটিয়ে ফেলেছেন। এতগুলো বছরে সর্বভারতীয় সিনেমায় বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। সম্প্রতি তাঁর ব্যক্তিগত জীবন-সম্পর্ক নিয়েও চর্চা শুরু হয়েছে। অভিনেতা বিজয় বর্মার সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন চারিদিকে। এরই মাঝে সামাজিক মাধ্যমে একটি ছবি ঘুরপাক খাচ্ছে। তামান্নার হাত একটি বড় হীরের আংটি। নেটিজেনদের প্রশ্ন, তাহলে কী গোপনে বাগদান সারলেন দু'জনে?

এই আংটি তামান্নার কাছে খুব স্পেশাল। তবে এই আংটি বাগদানের নয়। অভিনেতা রামচরণের স্ত্রী উপাসনা, তামান্নাকে এই হীরের আংটি উপহার দিয়েছেন। 'সে রা নোরোসিম্হা রেড্ডি' সিনেমায় অভিনয় করেছিলেন তামান্না। সেই সিনেমার প্রযোজক ছিলেন রাম চরণ। তামান্নার সঙ্গে উপাসনার সম্পর্কের সমীকরণও সুন্দর। তাই পছন্দের অভিনেত্রীকে প্রযোজকের স্ত্রী ওই উপহারটি দিয়েছিলেন। 

হীরেটি কিন্তু একেবারে সাধারণ নয়। অনেকে বলেন সেটিই বিশ্বের পঞ্চম বৃহত্তম হীরে। এর দাম প্রায় ২ কোটি টাকা। হীরের আংটি তামান্নাকে উপহার দেওয়ার পর ছবিও তুলেছিলেন তামান্না। সেই ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করে উপাসনা লিখেছিলেন, 'তামান্নার জন্য প্রযোজকের স্ত্রীয়ের তরফ থেকে একটি উপহার।'


Follow us on :