০৯ মে, ২০২৪

Ramcharan: বিয়ের ১০ বছর পর আসতে চলেছে সন্তান, পিতৃত্বকালীন ছুটিতে রামচরণ
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-20 17:18:32   Share:   

দক্ষিণী সুপারস্টার রামচরণ তেজা (Ramcharan Teja) বাবা হতে চলেছেন। সন্তানের আগমনবার্তা পেয়েছেন বিয়ের দশ বছর পর। নবাগত আসার আগেই বাবার দায়িত্ব নিয়ে পরিকল্পনা শুরু করেছেন তিনি। সন্তানের জন্ম থেকে বড় হয়ে ওঠার মুহূর্ত উপভোগ করতে চাইছেন রামচরণ। স্ত্রীয়ের পাশেও যথার্থ স্বামীর দায়িত্ব পালন করতে চাইছেন। তাই শোনা গিয়েছে, পিতৃত্বকালীন (Paternity Leave) ছুটির আবেদন করেছেন তিনি। চলতি বছরের সেপ্টেম্বর পর্যন্ত ছুটির আবেদন করেছেন।

রামচরণের সময় বেশ ভালোই যাচ্ছে। আরআরআর সিনেমার জন্য পুরস্কৃত হয়েছেন। অস্কারের মতো সম্মান এসেছে তাঁর অভিনীত সিনেমায়। অভিনয় জগৎ থেকে কিছুদিনের জন্য বিরতি নিয়ে তাই স্ত্রী ও সন্তানের সঙ্গে মূল্যবান সময় কাটাতে চাইছেন। সদ্য ঘুরে এসেছেন মালদ্বীপ থেকে। মেজাজ বেশ ফুরফুরে। মে মাসের শেষেই তাঁর সন্তান পৃথিবীর এল দেখবে। সেই শুভ মুহূর্তের প্রহর গুনছেন পিতা। তাই নেটিজেনরা বলছেন, অভিনেতার আসন্ন সন্তান তাঁর জন্য লাক ফ্যাক্টর হিসেবে কাজ করছে।

আরআরআর সিনেমার পর রামচরণ তেজার জনপ্রিয়তা তুঙ্গে। ইতিমধ্যেই একাধিক পরিচালক তাঁর সঙ্গে কাজ করতে চাইছেন। তবে সিনেমার সাফল্যের পর রামচরণ কিছু মাস 'ফ্যামিলি ম্যান' হয়েই থাকতে চাইছেন।



Follow us on :