১২ মে, ২০২৪

Rahul Mahajan: তৃতীয় বিয়ে ভাঙনের মুখে, কত টাকা খোরপোশ দিতে হবে রাহুল মহাজনকে
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-03 19:02:37   Share:   

প্রাক্তন ক্যাবিনেট মিনিস্টার প্রমোদ মহাজনের ছেলে রাহুল মহাজন (Rahul Mahajan)। একটি জনপ্রিয় রিয়েলিটি শো আয়োজিত 'স্বয়ংবর'-এ অংশ নিয়েছিলেন তিনি। সেখান থেকেই জনপ্রিয়তা পাওয়া। যদিও তার আগে একটি বিয়ে করে বিচ্ছেদ হয়ে গিয়েছে। এরপর ২০১০ সালে ওই অনুষ্ঠান থেকেই বাংলার মেয়ে ডিম্পি গাঙ্গুলিকে বিয়ে করেছিলেন রাহুল। সেই বিয়েও ভেঙে গিয়েছিল ২০১৫ সালে। এরপর ২০১৮ সালে অভিনেত্রী নাতালিয়া ইলিনাকে বিয়ে করেছিলেন। এবার রাহুলের তৃতীয় বিয়েও ভাঙনের মুখে।

বিয়ে ভাঙলে অনেকেই খোরপোশের দাবি করেন। পরপর তিনটি বিবাহ বিচ্ছেদে কত টাকা খোরপোশ দিতে হল রাহুলকে? সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, 'আমি বিচ্ছেদের খোরপোশ হিসেবে একটি পয়সাও কখনও দিইনি। শ্বেতা,ডিম্পি, নাতালিয়া সকলের সঙ্গেই আমার মিউচ্যুয়াল ডিভোর্স হয়েছে।' অন্যদিকে তৃতীয় বিবাহ বিচ্ছেদ নিয়ে বেশ ভেঙে পড়েছেন রাহুল।

সংবাদমাধ্যমকে রাহুল বলেন, 'আমি কখনও এই ভেবে বড় হয়নি যে আমার একাধিকবার বিচ্ছেদ হবে। কেউ চাই না সম্পর্ক শেষ হোক। এই প্রক্রিয়া ব্যথার। কখনও সম্পর্ক কাজ করে না, নাগালের বাইরে বেরিয়ে যায়। মানুষ দোষ খোঁজে। কিন্তু কখনও এমন কিছু হয়, যার কোনও কারণ থাকে না।' রাহুল সাক্ষাৎকারে আরও জানিয়েছেন, তিনি মানসিক ভাবে ভেঙে পড়েছেন। এখন মনোবিদের পরামর্শ নিচ্ছেন।


Follow us on :