১১ মে, ২০২৪

Parineeti-Raghav: বিয়েতে পরিণীতির দেওয়া উপহার পেয়ে আপ্লুত রাঘব, 'মিসেস চাড্ডা'-এর জন্য বিশেষ বার্তা
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-30 12:25:14   Share:   

সামাজিক মাধ্যমে এখনও পরিণীতি চোপড়া (Parineeti Chopra) ও রাঘব চাড্ডাকে (Raghav Chadha) নিয়ে আলোচনার শেষ নেই। গত ২৪ সেপ্টেম্বর সাত পাকে বাঁধা পড়েছেন তারকারা। রাজস্থানে, একেবারে সকলের অন্তরালে গিয়ে। বিয়ের কিছু টুকরো ছবি ছাড়া পাপারাৎজিদের হাতে আর বিশেষ কিছুই আসেনি। তবে নিজের ভক্তদের অবশ্য একটি অপ্রত্যাশিত উপহার দিয়েছেন অভিনেত্রী। শুক্রবারই সামাজিক মাধ্যমে তাঁদের বিয়ের বিশেষ মুহূর্তের ভিডিও আপলোড করেছেন পরিণীতি। বিয়েতে রাঘবের জন্য যে সারপ্রাইজ রেখেছিলেন, সেই সন্ধানও পাওয়া গিয়েছে।

পরিনীতিকে যারা চেনেন, তাঁরা জানেন, অভিনয়ের পাশাপাশি তাঁর বিশেষ পছন্দের গান। মাঝেমধ্যে নিজের সামাজিক মাধ্যমেও গানের ভিডিও পোস্ট করে থাকেন পরিণীতি। জীবনের বিশেষ দিনে গান থাকবে না তা কি হয়! তবে কেবল বলিউডের গান নয়। পরিণীতি তাঁর নিজের গাওয়া একটি গান রেখেছিলেন বিয়ের মুহূর্তের জন্য। সেই গানটিই শোনা গিয়েছে পরিণীতির আপলোড করা ভিডিওতে। সেই গান শুনেই নিজের প্রতিক্রিয়া দিলেন রাঘব।

সেই ভিডিওই সামাজিক মাধ্যমে আপলোড করে রাঘব লিখেছেন, 'আমি কখনও ভাবিনি এমন একটা উপহার পাব কোনওদিন। কিন্তু আমার মনে হয় আমার গায়িকা স্ত্রী আমাকে সারপ্রাইজ দিতে ভালোবাসে। আমি সত্যিই আপ্লুত। তোমার কণ্ঠস্বর আমার জীবনের সঙ্গীত হয়ে উঠেছে। ধন্যবাদ মিসেস চাড্ডা। তোমাকে পাশে পেয়ে আমি নিজেকে সবচেয়ে সবচেয়ে ভাগ্যবান মানুষ বলে গণ্য করি।'


Follow us on :