১৫ মে, ২০২৪

Relationship: ইন্দ্রনীল সেনগুপ্তর সঙ্গে প্রেম করছেন ইশা সাহা! ফাঁস করলেন রচনা বন্দ্যোপাধ্যায়
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-15 13:46:09   Share:   

টলিউড অভিনেত্রী ইশা সাহা (Ishaa Saha) এবং অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্তকে (Indraneil Sengupta) নিয়ে চর্চা অনেক দিনের। তাঁরা নাকি প্রেম করছেন একে অপরের সঙ্গে, এমনই গুঞ্জনে ছয়লাপ হয়েছিল নেট দুনিয়া। এমনকি টলি পাড়ার অন্দরেও কান পাতলেই এই নিয়ে নানা কথা শোনা যাচ্ছে। কিন্তু একেবারে প্রকাশ্যে এই খবরে মান্যতা দিয়েছেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। তাঁর সমানে খুব বেশি আপত্তিও দেখাননি ইশা। বরং চোখ ঢেকেছেন লজ্জায়।

অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় একটি জনপ্রিয় রিয়েলিটি শোয়ের সঞ্চালিকা।  সেখানেই আমন্ত্রণ পেয়েছিলেন ইশা। অন্যদিকে রচনার কাছে ইন্ডাস্ট্রির সব গোপন তথ্য থাকে। জনসমক্ষে অভিনেত্রী বলেই ফেললেন, 'ইশার প্রিয় রং নাকি নীল'। আরও ইঙ্গিতপূর্ণ করে তুলল রচনার পরবর্তী মন্তব্য। অভিনেত্রী আবারও বলেন, 'আজকাল ইশা ভীষণ ফেলুদার ভক্ত'। প্রসঙ্গত, ইন্দ্রনীলকে সিনেমায় ফেলুদার চরিত্রে দেখা গিয়েছে। একথা শুনে ইশা প্রতিরোধ করেননি। বরং খানিকটা লজ্জায় পেয়েছেন।

ইশা আবার এর থেকে বেশি কোনও কথাও বলেননি। রচনা বন্দ্যোপাধ্যায়কেও স্বীকার করতে হয়েছে, যে ইশার পেট থেকে কথা বের করা যায় না। প্রসঙ্গত, অভিনেত্রী বরখা বিস্তকে বিয়ে করেছিলেন ইন্দ্রনীল। প্রায় ১৪ বছর দাম্পত্য জীবন কাটানোর পর, চলতি বছরেই তাঁরা সেই সম্পর্ক বিচ্ছেদে শেষ করেছেন। এরপরেই নাকি ইশা ও ইন্দ্রনীলের দুই মন এক হয়েছে।


Follow us on :