১৬ মে, ২০২৪

Pradhan: 'প্রধান'-এর শ্যুটিংয়ে ১৫ ফুটের পাইথন সাপ, চক্ষু চড়কগাছ বিশ্বনাথ-সোহম-দেবের
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-14 15:01:12   Share:   

দেবের পরবর্তী ছবি 'প্রধান'-এর (Pradhan) শ্যুটিং শুরু হয়েছে উত্তরবঙ্গে। সিনেমার অভিনেতা-অভিনেত্রীরা এবং গোটা প্রোডাকশন টিম এই মুহূর্তে রয়েছেন সেখানেই। সেখানে মূর্তি নদীর ধরে একটি রিসর্টে তারকাদের থাকার ব্যবস্থা করা হয়েছে। এতদিন সেখানে তারকাদের দিন চলছিল একরকম। তবে বৃহস্পতিবার সকাল শুরু হল, অন্যভাবে। সিনেমার অন্যতম অভিনেতা বিশ্বনাথ বসু সামাজিক মাধ্যমে এই অভিজ্ঞতা শেয়ার করেছেন।

পাইথনের ছবি সহ একটি ভিডিও আপলোড করেছেন তিনি। সেই ভিডিওর নেপথ্যে আসল কাহিনী শোনা গিয়েছে। বিশ্বনাথ খোদ বলেছেন, সকালে এক ভাই তাঁকে ঘুম থেকে ডেকে বলেন, একটি স্যাপ ধরা পড়েছে হোটেলের নিচে। অভিনেতা প্রথমটায় ভেবেছিলেন, সাধারণ সাপ। তবে নিচে গিয়ে তাঁর চক্ষু চড়কগাছ হয়ে যায়। ১৫ ফুট লম্বা পাইথন স্যাপ দেখে তিনি রীতিমতো ভীত সন্ত্রস্ত হয়ে পড়েন। এই ঘটনা তাঁর কাছে একেবারে অপ্রত্যাশিত।

তবে সহ অভিনেতা সোহম চক্রবর্তী এই পাইথন সাপ দেখে বেশ আনন্দে গদগদ। বিশ্বনাথকে তিনি বলেন, গলায় সাপটি জড়িয়ে একটি ছবি তুলতে। বিশ্বনাথ অবশ্য ভয়ে পিছিয়ে এসেছেন। তবে সোহম ভয় পাননি। তিনি পাইথনটিকে হাতে নিয়ে পর্যবেক্ষণ করে দেখেছেন। হাসিমুখে ছবিও তুলেছেন। আবার সেই ছবি সামাজিক মাধ্যমেও পোস্ট করেছেন।


Follow us on :