১৬ মে, ২০২৪

Trina Saha: সোহিনীর সঙ্গে বিবাদের জের, টলিউডে চাহিদা কমল তৃণার!
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-07 16:45:23   Share:   

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha)। কয়েকটি ধারাবাহিকে অভিনয় করেই জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। সামাজিক মাধ্যমেও অভিনেত্রীর অনেক ফলোয়ার। ফলে দিনের পর দিন তাঁর জনপ্রিয়তা, গ্রহণযোগ্যতা বেড়েছে। তবে সম্প্ৰতি অভিনেত্রীকে নিয়ে বিনোদন জগতে সবচেয়ে বেশি চর্চা। 'মাতঙ্গী' ওয়েব সিরিজে কাজ করার কথা ছিল তৃণার। তবে শ্যুটিং শুরুর আগেই শুরু হয় সমস্যা।

একই সিরিজে অভিনয় করছেন অভিনেত্রী সোহিনী সরকার। তিনি তাঁর মেকআপের জন্য এবং হেয়ারস্টাইলের জন্য বিশেষ সুযোগ পেয়েছেন। তা দেখে, প্রযোজক সংস্থার কাছে তৃণাও আলাদা মেকআপের ব্যবস্থা চেয়েছিলেন। তবে প্রযোজনা সংস্থা থেকে এই ব্যবস্থা করে না দেওয়ায়, রেগে গিয়ে শ্যুটিংয়ের সেট ছাড়েন তৃণা। এই ঘটনা মেনে নিতে পারেননি প্রযোজনা সংস্থা। তৃণার বদলে নতুন অভিনেত্রী নিয়েই কাজ করতে চলেছেন তাঁরা। তবে এই ঘটনার প্রভাব কী পড়তে চলেছে তৃণার কেরিয়ারে?

টলি পাড়ায় কান পাতলেই নাকি শোনা যাচ্ছে, তৃণাকে নিয়ে কাজ করতে ভয় পাচ্ছেন প্রযোজক এবং পরিচালকেরা। অনেকের মত, প্রযোজক সংস্থার সঙ্গে মনোমালিন্য হতেই পারে, তা বলে শ্যুটিং ফ্লোর ছেড়ে বেরিয়ে যাওয়া ঠিক কাজ নয়। একই ঘটনার পুনরাবৃত্তির কথা ভেবেই তৃণাকে নিয়ে ভাবনায় পড়েছেন পরিচালকেরা।


Follow us on :