১৬ মে, ২০২৪

Nabanita Das: জীতুকে চ্যালেঞ্জ জানাতে বড় পর্দায় নবনীতা! নতুন ছবি ঘিরে জল্পনা শুরু
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-19 12:58:24   Share:   

টলিউড ধারাবাহিক জগৎ থেকে উত্তরণ হয়েছিল অভিনেতা জীতু কমল (Jeetu Kamal) এবং অভিনেত্রী নবনীতা দাসের (Nabanita Das)। তাঁদের রিল জীবনের রোম্যান্স গড়িয়েছিল রিয়েল লাইফেও। বিয়ে করে সুখে সংসার করছিলেন। তবে সম্প্রতি তাঁদের বিচ্ছেদের আগুন যেন দাবানল ছড়িয়েছে ভক্তদের মনে। এই বিয়েতে আর থাকতে চাইছেন না নবনীতা। তাই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। অন্যদিকে অভিনেতা জীতু 'বাচ্চা বৌ' (নবনীতাকে) আগলে যাওয়ার সংকল্প নিয়েছেন।

সুন্দর সম্পর্কে কেন হঠাৎ বিচ্ছেদ এলো, এই নিয়ে অনেক আলোচনা হয়েছে বিগত দিনগুলি ধরে। কেউ বলছেন, ছোট পর্দা থেকে জীতুর বড় পর্দায় যাওয়া কাল হয়েছে সম্পর্কের জন্য। আবার অনেকে বলছেন, জীতু জড়িয়ে পড়েছেন তাঁর সিনেমার অভিনেত্রীর সঙ্গে। 'অপরাজিত' সিনেমায় সত্যজিৎ রায়ের চরিত্রে সফল ডেবিউ করে জীতু এবার বেশ কয়েকটি চরিত্রের জন্য তৈরি হচ্ছেন। শ্রাবন্তীর সঙ্গে তাঁর সিনেমা মুক্তি পাবে কিছু দিনে। অন্যদিকে ঋতাভরীর সঙ্গেও নতুন সিনেমায় দেখা যাবে তাঁকে।

নতুন জল্পনা, জীতুকে বড় পর্দায় চ্যালেঞ্জ জানাতে তৈরী হচ্ছেন নবনীতা। মঙ্গলবার রাতে সামাজিক মাধ্যমে প্রযোজক রানা সরকারের সঙ্গে একটি নিজস্বী পোস্ট করেছেন অভিনেত্রী। সেই থেকেই টলি পাড়ায় গুঞ্জন, অভিনেত্রী এবার সিনেমায় আসবেন কী? পরিচালক সামাজিক মাধ্যমকে জানিয়েছেন, তিনি নবনীতাকে নিয়ে ছবি বানাতে চান। নতুন পরিচালকের হাতেই নাকি দায়িত্ব দেবেন। ভালো সিনেমার কাজ পেলে, নবনীতা ধারাবাহিকে অভিনয় করা কমিয়ে দেবেন, বলেও জানিয়েছেন রানা।


Follow us on :