১৪ মে, ২০২৪

Dev: সত্যবতীর চরিত্রে রুক্মিনীকে নিয়ে সন্দেহ ছিল প্রযোজক দেবের
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-15 12:53:46   Share:   

টলিউড সিনেমা জগতের জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী দেব-রুক্মিণী (Dev-Rukmini)। তাঁদের প্রেমও টলি জগতে বেশ জনপ্রিয়। বেশ কিছু বছর হল, দেবের অধিকাংশ সিনেমায় তাঁর বিপরীতে দেখা যায় রুক্মিণী মৈত্রকে। অন্য প্রযোজনা সংস্থার কাস্টিংয়ে তো এই প্রেমিক যুগলকে দেখা যায়। দেবের প্রযোজনা সংস্থার কাস্টিংয়েও রুক্মিণী বর্তমান থাকেন। এই কিছুদিন আগেই দেবের প্রযোজনা সংস্থার সঙ্গে হাত মিলিয়েছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। সেই ছবিতেও নায়িকা রুক্মিণী। কিন্তু এই নির্বাচন কী একা পরিচালকের? প্রযোজক দেবের এই বিষয়ে কী মত।

বৃহস্পতিবার মুক্তি পেয়েছে ব্যোমকেশ ও দুর্গ রহস্যের আনুষ্ঠানিক ট্রেলার। সেই অনুষ্ঠানেই দেব বলেছেন, সত্যবতীর চরিত্রে তিনি নাকি প্রথমে রুক্মিনীকে ভাবেননি। টলিউডের বহু অভিনেত্রীকে তিনি এবং রুক্মিনী সত্যবতীর চরিত্রে অভিনয় করার জন্য ফোন করেছিলেন। কিন্তু তারিখ মেলেনি কারও। এমন সময় পরিচালক বিরসা দাশগুপ্ত বলেন, রুক্মিনীর লুক টেস্ট করিয়ে দেখতে। এরপর সত্যবতীর চরিত্রে রুক্মিনীকে নিয়ে নিশ্চিত হন দেব।

রুক্মিনীর সেই লুক টেস্টের ছবি ইতিমধ্যেই সামাজিক মাধ্যমে অনেকেই দেখেছেন। এই ছবিতে সত্যবতীকে দেখা যাবে অন্তঃসত্বা রূপে। অভিনয়ে রুক্মিণী টলিউডের অন্যান্য সত্যবতীদের টেক্কা দেবেন কিনা জানা নেই। তবে রূপে যে জোর টক্কর দেবেন তা আগে থেকেই বলা যায়। ১১ আগস্ট বড় পর্দায় মুক্তি পাবে 'ব্যোমকেশ ও দুর্গ রহস্য'। ব্যোমকেশের চরিত্রে প্রথমবার দেব এবং সত্যবতীর চরিত্রে রুক্মিনীর পরীক্ষা হবে ওই দিনই।


Follow us on :