১৪ মে, ২০২৪

Dev-Srijit: দেবের প্রযোজনায়, সৃজিতের পরিচালনায়...সুখবর আসছে
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-07 12:45:05   Share:   

সুখবর সুখবর সুখবর। বাংলার জনপ্রিয় অভিনেতা তথা প্রযোজক এবং বাংলার জনপ্রিয় পরিচালক এবার জুটি বাঁধতে চলেছেন একসঙ্গে। ইদানিং অভিনেতা দেব (Dev) এবং সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee) বেশ চর্চায়। কারণ 'ব্যোমকেশ'। একদিকে সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালনায় আসতে চলেছে 'দুর্গ রহস্য'। অন্যদিকে দেবের প্রযোজনায় আসতে চলেছে 'ব্যোমকেশ ও দুর্গরহস্য'। শোনা গিয়েছিল, দুই পক্ষেই নাকি ঠান্ডা লড়াই চলছিল। এমন গুঞ্জনের মাঝেই নতুন খবর দিলেন তারকারা।

দেব এবং সৃজিত দুজনেই সামাজিক মাধ্যমে একই পোস্ট দিয়েছেন। ছবিতে দেখা গিয়েছে দেব রুক্মিণী এবং সৃজিত মুখোপাধ্যায়কে একসঙ্গে। পিছনে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের অফিশিয়াল লোগো। এই ছবি শেয়ার করে দেব লিখেছেন, 'অবশেষে এটি অফিশিয়াল। আমরা আসছি ২০২৪ এ।' অন্যদিকে সৃজিত এই ছবি আপলোড করে সামাজিক মাধ্যমে লিখেছেন, 'খেলা হবে'।

২০২৪ এ যে ধামাকাদার কিছু আসতে চলেছে তা এতক্ষণে জেনে গিয়েছেন সকলে। অভিনেতা দেবের দুটি ছবি মুক্তির অপেক্ষায়। একদিকে রয়েছে তাঁর বাঘাযতীন। অন্যদিকে রয়েছে ব্যোমকেশ ও দুর্গ রহস্য। পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের হাতেও এই মুহূর্তে কাজ রয়েছে। দুর্গ রহস্যের শ্যুটিং শেষ করেছেন। তাঁর পরিচালনায় দশম অবতার। এই মুহূর্তে শহরের অলিগলি ঘুরে রেইকি করছেন পরিচালক।


Follow us on :