১০ মে, ২০২৪

Jonas: প্রিয়াঙ্কা ও নিকের সংসারে ভাঙন, বিচ্ছেদের পথে দম্পতি!
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-04 18:55:42   Share:   

নিক (Nick Jonas) ও প্রিয়াঙ্কার সুখের সংসারে এবার কি ভাঙন। সামাজিক মাধ্যমে রটনা তাই-ই বলছে। ২০১৮ সালে বিদেশী গায়ক নিক জোনাসকে বিয়ে করেছিলেন প্রিয়াঙ্কা। নিকের পাশাপাশি প্রিয়াঙ্কার (Priyanka Chopra) পরিবার হয়েছিল জোনাস ব্রাদার অর্থাৎ কেভিন জোনাস এবং জো জোনাস ও তাঁদের স্ত্রীয়েরা। দেশি গার্লকে বহুবার দেখা গিয়েছিল জোনাস ব্রাদারের কনসার্টে মুহূর্ত যাপন করতে। বাড়ির নানা সেলিব্রেশনেও একসঙ্গে দেখা যেত পুরো পরিবারকে। সেই পরিবারেই এবার ভাঙনের ছায়া।

নিকের দাদা জো জোনাস বিয়ে করেছিলেন অভিনেত্রী সোফি টার্নারকে। তাঁদের মধ্যেই নাকি বিচ্ছেদের সম্ভাবনা। বিগত ৬ মাস ধরে না কি একেবারেই ভালো যাচ্ছিল না জো ও সোফির সম্পর্ক। এমনকি জো-এর আঙুল থেকে উধাও হয়েছে বিয়ের আংটি। শোনা গিয়েছে, তিনি নাকি উকিলের পরামর্শ নিচ্ছেন। যদিও এই নিয়ে মুখ খোলেননি তারকাদের কেউ। এই সম্পর্ক যদি সত্যিই ভাঙে তাহলে সেই প্রভাব প্রিয়াঙ্কা ও নিকের মনেও পড়তে পারে।

যদিও নিক এবং প্রিয়াঙ্কার সম্পর্ক বেশ ভালো। কন্যা মালতি মেরি চোপড়া জোনাসকে নিয়ে সময় ভালোই কাটছে তাঁদের। সময় পেলেই একে অপরের সঙ্গে ঘুরতে বেরিয়ে পড়েন তাঁরা। ব্যক্তিগত জীবন যেমন সুন্দর করে সাজাচ্ছেন, কেরিয়ার জীবনেও সফল নিক ও প্রিয়াঙ্কা।


Follow us on :