১০ মে, ২০২৪

Srabanti: জিমের আড়ালে আর্থিক প্রতারণা! শ্রাবন্তীর বিরুদ্ধে পুলিসে অভিযোগ
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-08 15:28:43   Share:   

টলিউড অভিনেত্রী শ্রাবন্তীকে (Srabonti Chatterjee) নিয়ে বিতর্ক যেন শেষ হচ্ছে না। তাঁর ব্যক্তিগত সম্পর্কগুলি বারংবার চর্চায় উঠে এসেছে। এবার তিনি প্রতারণা (Financial Scam) মামলায় চর্চায়। এমনকি তাঁর বিরুদ্ধে থানায় দায়ের হল অভিযোগ। জানা গিয়েছে, একটি জিম খুলেছিলেন শ্রাবন্তী। সেই জিমের ট্রেনিরাই এই প্রতারণার অভিযোগ তুলেছেন। অভিনেত্রীকে দেখে আকর্ষিত হয়ে জিম জয়েন করেন অনেকে। সেই টাকা নিয়েই বেপাত্তা শ্রাবন্তী।

মধ্যমগ্রামের স্টার মলে একটি জিম খুলেছিলেন শ্রাবন্তী। তবে এক নয়, আরও তিন সঙ্গী আনোয়ার, অভিষেক ও সৌম্য অংশীদার ছিলেন। জাঁকজমক করে জিমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন অভিনেত্রী খোদ। 'দা ফিটনেস এম্পায়ার' নামক ওই জিমের ফেসবুক পেইজে শ্রাবন্তীর ভিডিও আপলোড করা হয়। শ্রাবন্তীকে সেই ভিডিওতে বলতে শোনা গিয়েছে, 'আজ খুবই বিশেষ দিন। আজ আমার সন্তানসম জিমের উদ্বোধন হচ্ছে।' 

ওই জিম থেকে বিজ্ঞাপন দেওয়া হয় সারা বছরে ১৮ হাজার টাকার প্যাকেজে ট্রেনিং দেওয়া হবে। তবে এই প্যাকেজের বাইরে আরও ৪ হাজার টাকা অতিরিক্ত দিতে হয় জিম ট্রেনার বাবদ। অভিনেত্রী শ্রাবন্তীর জিম, ফলে সাধারণ মানুষের মধ্যে বিশ্বাসযোগ্যতা বেড়েছিল। সবকিছু ঠিকঠাকই চলছিল, তবে চলতি বছরে দোলের পর থেকেই আর খুলছে না জিম। কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করতে না পেরে এক প্রকার বাধ্য হয়েই থানায় অভিযোগ দায়ের করেন প্রতারিতরা। তবে 'সব টাকা ফেরত পাবেন' বলে আশ্বাস দিয়েছেন শ্রাবন্তী।


Follow us on :