২৭ মে, ২০২৪

Arijit Singh: অপেক্ষাই সার! অরিজিৎ-কে দেখতেই পেলেন না টিভিতে, তবে দেখুন এখানে
CN Webdesk      শেষ আপডেট: 2023-10-14 15:23:35   Share:   

মুখিয়ে ছিলেন প্রত্যেকের 'প্রিয়' গায়ক অরিজিতের (Arijit Singh) গান শোনার জন্য। কিন্তু অপেক্ষাই সার হল। টিভিতে অরিজিৎ সহ বাকি সংগীতশিল্পীদের পারফরম্যান্স দেখতেই পেলেন না সাধারণ মানুষ। শনিবার দুপুর সাড়ে ১২ টায় প্রি-ম্যাচ অনুষ্ঠান শুরু হওয়ার কথা ছিল। কিন্তু প্রথমে মনে করা হয়, হয়তো কিছুটা দেরিতে শুরু হবে অনুষ্ঠান। কিন্তু এর পরই আইসিসির তরফে দেওয়া হয় এক বিবৃতি। সেই বিবৃতিতে লেখা হয়, এই অনুষ্ঠান শুধুমাত্র ইনস্টেডিয়া ফ্যানদের জন্যই।

শনিবার নরেন্দ্র মোদী স্টেডিয়ামে দুপুর ২টো ৩০ মিনিটে শুরু হয় ভারত-পাকের মহারণ। তার আগেই অরিজিৎ সিং, শঙ্কর মহাদেবন, সুনিধি চৌহান, সুখবিন্দর সিং-এর পারফর্ম করার কথা ঠিক ছিল। কিন্তু সাড়ে ১২ টার পরও টিভিতে দেখা যাচ্ছিল না অনুষ্ঠান। হতাশ হয়ে পড়েন সাধারণ মানুষ। এর পরই আইসিসির তরফে বিবৃতি দিয়ে জানানো হয়, "নরেন্দ্র মোদী স্টেডিয়ামে আয়োজিত অনুষ্ঠানটি ইনস্টেডিয়া ফ্যানদের জন্য। ব্রডকাস্ট করা হবে না।" অর্থাৎ যারা ওখানে উপস্থিত হয়েছেন শুধুমাত্র তাঁদের জন্যই এই অনুষ্ঠান। টিভি বা ওটিটিতে দেখানো হবে না এই অনুষ্ঠান।

তবে মনে খারাপ করার দরকার নেই। এরই মধ্যে প্রি-ম্যাচ অনুষ্ঠানে সংগীতশিল্পীদের কিছু ঝলক সোশ্যাল মিডিয়ার দৌলতে প্রকাশ্যে এসেছে। একটি ভাইরাল ভিডিও-তে চার জন সংগীতশিল্পীকেই একসঙ্গে গান করতে দেখা গিয়েছে। দেখা গিয়েছে, সবার পছন্দের গায়ক অরিজিতকেও।


Follow us on :