১২ মে, ২০২৪

Rag-Neeti: 'আমরা একে অপরকে ছাড়া থাকতে পারতাম না', পরিণীতি-রাঘবের স্বপ্নের মতো বিয়ের ছবি দেখুন
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-25 11:49:18   Share:   

ব্রেকফাস্ট টেবিলে প্রথমবার আলাপ। কয়েক মুহূর্তেই বুঝতে পেরেছিলেন, মনের মানুষ পেয়ে গিয়েছিলেন। সেইদিন থেকে শুরু হয়েছিল নতুন অধ্যায়ের অপেক্ষা। বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া (Parineeti Chopra) ও রাঘব চাড্ডা (Raghav Chadha) আজ 'মন নিয়ে কাছাকাছি', পাশাপাশি। বিয়ের পর তাঁদের অনুভূতি ঠিক কেমন, সে সাক্ষ্য দিচ্ছে সামাজিক মাধ্যমের পোস্ট।


২৪ সেপ্টেম্বর, রবিবার তাঁরা বিয়ে করেছেন। সোমবার সকালে সামাজিক মাধ্যমে বিয়ের ছবি পোস্ট করেছেন। মুক্তার মতো শুভ্র বিয়ে করতে চেয়েছিলেন পরিণীতি। বিবাহবাসর সেজে উঠেছিল একেবারে তাঁদের মনের মতো। চারপাশে সবুজ ঘাসের উপর সাদা ফুলে ঢাকা সরণি। মাঝের পথ দিয়ে একে অপরের হাত ধরে, হাসিমুখে  ছাদনাতলা পর্যন্ত হেঁটে গিয়েছেন পরিণীতি রাঘব।


আইভরি রঙের লেহেঙ্গা পরেছিলেন পরিণীতি। গায়ে পান্নার গয়না। ন্যাচারাল মেকআপে পরীর মতোই দেখতে লাগছিল তাঁকে। তবে দেখার মতো তাঁর মাথার দোপাট্টাটি। অফ হোয়াইট দোপাট্টায়, সোনালী জরিতে লেখা ছিল 'রাঘব'। অন্যদিকে রাঘব পরেছিলেন সাদা রঙের শেরওয়ানি।


ছবিগুলি পোস্ট করে পরিণীতি লিখেছেন, 'ব্রেকফাস্ট টেবিলের প্রথম কথোপকথন থেকে আমাদের হৃদয় সব বুঝে নিয়েছিল। লম্বা সময় ধরে এই দিনটির অপেক্ষায় ছিলাম। অবশেষে মিস্টার ও মিসেস হয়ে খুব খুশি। একে অপরকে ছাড়া বাঁচতে পারতাম না। এখন থেকে আমাদের আজীবনের শুরু।'



Follow us on :