১০ মে, ২০২৪

Parineeti-Raghav: বিয়ের আগেই পরিণীতির চালে ধরাশায়ী হয়েছেন রাঘব, রইল ভিডিও
CN Webdesk      শেষ আপডেট: 2023-10-02 15:14:34   Share:   

অভিনেত্রী পরিণীতি চোপড়ার (Parineeti Chopra) কাছে নিজের মন খুইয়েছেন আপ সাংসদ রাঘব চাড্ডা (Raghav Chadha)। শুধু কি তাই, রাজনীতিবিদ সাংসারিক জীবনে একেবারে জব্দ হয়ে গিয়েছেন। বাগদানের আগে রাঘবকে শপথ নিয়ে বলতে হয়েছিল, 'পরিণীতিই সবসময় সঠিক'। এই জের জারি রইল বিয়ের আগে পর্যন্ত। তবে এবার কেবল পরিণীতি নয়, পুরো চোপড়া পরিবারের কাছেই হার মানতে হল রাঘবকে।

সামাজিক মাধ্যমে পরিণীতি চোপড়া নিজেই একটি ভিডিও আপলোড করেছেন। বিয়ের আগে ময়দানে মুখোমুখি হয়েছিলেন 'চোপড়াস' এন্ড 'চাড্ডাস'। একটি ক্রিকেট ম্যাচের আয়োজন করা হয়েছিল। একদিকে ছিল পরিণীতি ও তাঁর পরিবার বন্ধুবান্ধব, একইভাবে অপরদিকে ছিলেন রাঘব। পরিনীতিকে দেখা গিয়েছে গেরুয়া রঙের 'ব্রাইড লেখা টিশার্ট ও ডেনিমে। অন্যদিকে রাঘবকে দেখা গিয়েছিল নীল রঙের টিশার্ট ও ডেনিমে।

বিয়ের আগে গুলি চামচ, তিন পায়ে দৌড়, মিউজিক্যাল চেয়ারের মতো বেশ কিছু খেলার আয়োজন করা হয়েছিল। অন্যান্য খেলার ফলাফল জানা না গেলেও ক্রিকেট ম্যাচের বিজেতা হয়েছেন কনেপক্ষ। অনেকে সমালোচনা করে বলেছেন, 'বিয়ে না স্পোর্টস ডে?' এই বিষয়ে অবশ্য পরিণীতির যুক্তি, 'বিয়ের জন্য নতুন ট্র্যাডিশন তৈরী করছি। কোনও চাপ নয়, নাটক নয় শুধু নিজেদের পরিবারের সঙ্গে উপভোগ করছি এবং ভালোবাসা উদযাপন করছি।'


Follow us on :