১৫ মে, ২০২৪

Samantha: অভিনয় থেকে বিরতি নিয়ে কী করছেন সামান্থা?
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-26 10:51:11   Share:   

দক্ষিণ ভারতীয় সিনেমা জগতে অভিনয়ে হাতেখড়ি। তবে সেই তকমা ঘুচিয়ে তিনি অভিনয় দক্ষতায় সর্বভারতীয় অভিনেত্রী (Actress) হয়ে উঠেছেন। গত কয়েক বছরে সামান্থাকে (Samantha Ruth Prabhu) নিয়ে কম হইচই হয়নি। স্বামীর সঙ্গে তাঁর বিচ্ছেদ নিয়ে চর্চা হয়েছে। চর্চা হয়েছে তাঁর আইটেম ডান্স,'উ আন্তাভা' নিয়ে। অভিনেত্রীর মুখে যতই হৃদয়হরণ হাসি লেগে থাকে না কেন! শরীরে বাসা বাঁধছিল বিরল রোগ মায়োসাইটিস।

রোগের এমনই দাপট, যে অভিনেত্রীকে হাসপাতালে ভর্তি থাকতে হয়েছিল।  কিছুদিন চিকিৎসা করিয়েই ফিরে গিয়েছিলেন শ্যুটিংয়ে, তবে এবার কাজ গুছিয়ে বিরতি নিয়েছেন নিজের ব্যস্ত শিডিউল থেকে। বর্তমানে সামান্থা রয়েছেন বালিতে। সেখানে সমুদ্রের কিনারে ঘুরছেন, রাস্তায় লং ড্রাইভের মজা নিচ্ছেন। গুছিয়ে ব্রেকফাস্ট করছেন। আবার শরীরচর্চাও করছেন। তবে রাতের বেলা চুটিয়ে পার্টি করছেন অভিনেত্রী।

অভিনয় থেকে বিরতি নিয়ে নিজের মধ্যেও খানিকটা বদল এনেছেন সামান্থা। চুল কেটে ফেলেছেন। হয়তো খানিকটা স্ট্রেস কমাতে। শোনা যাচ্ছে, প্রায় এক বছরের বিরতি নিতে পারেন। এরপর মুক্তি পেতে পারে সিটাডেল সিরিজের ভারতীয় সংস্করণ। সেখানে দেখা যেতে পারে সামান্থাকে। আরও একটি দক্ষিণী ছবির কাজ শেষ করে ফেলেছেন সামান্থা। সেই ছবিও মুক্তির অপেক্ষায়।


Follow us on :