০৯ মে, ২০২৪

Mahira Khan: রণবীরের সঙ্গে ধূমপানের ছবি ভাইরাল হতেই অবসাদগ্রস্ত হয়ে পড়েন মাহিরা খান
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-30 12:59:45   Share:   

পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী মাহিরা খান (Mahira Khan), বলিউডে শাহরুখ খানের বিপরীতে 'রইস' ছবিতে ডেবিউ করেন। অভিনেত্রী প্রথম ছবিতেই জনপ্রিয়তা পেয়েছেন ভারতীয় দর্শকদের কাছে। কিন্তু তারকাদের ভাগ্যে কয়েনের এপিঠ-ওপিঠের মতো জনপ্রিয়তার পাশাপাশি বদনামও জোটে। মাহিরার সঙ্গেও একই ঘটনা ঘটেছিল। পাকিস্তান-ভারতের দর্শকেরা যখন তাঁকে চেনেন, এমনই সাফল্যের সময় সামাজিক মাধ্যমে ভাইরাল হয় একটি ছবি।

বিদেশের কোনও এক রাস্তায় সিগারেট খেতে দেখা গিয়েছিল বলিউড অভিনেতা রণবীর কাপুরকে। ছবিতে দেখা গিয়েছিল অভিনেতার পাশে বসে ধূমপান করছেন মাহিরা। এই ছবি অভিনেত্রীকে নিয়ে দর্শকদের ভাবমূর্তিতে আঘাত হেনেছিল। সামাজিক মাধ্যমে যখন নেটিজেনরা এই নিয়ে সমালোচনার ঝড় তুলেছিলেন, তখন কী অবস্থা হয়েছিল মাহিরার মনের? সম্প্রতি সংবাদমাধ্যমের কাছে এই বিষয়ে মুখ খুলেছেন অভিনেত্রী।

অভিনেত্রী বলেছেন, 'সবার খারাপ সময় আসে, ভালো সময় আসে, সাফল্য ও ব্যর্থতার মতো। কিন্তু চিকিৎসাধীন অবসাদ সত্যি। গত বছর আমি খারাপ অবস্থায় ছিলাম, শয্যাশায়ী ছিলাম। আমার মনে আছে আমি বিছানা থেকে উঠে বাথরুমে যাওয়ার অবস্থায় ছিলাম না। খুব খারাপ সময় কেটেছে আমার। আমি আল্লাহকে বলেছিলাম, আলো দেখাতে। সত্যিই আল্লাহ আমার দিকে তাকালেন। আমি চিকিৎসকের কাছে গিয়েছিলাম। এরপর সত্যিই মনে হয়েছিল আমি অনেক হালকা হয়ে গিয়েছি, হাসতে শুরু করেছি।'


Follow us on :