১৩ মে, ২০২৪

Anushka Sharma: কেন রণবীরের সঙ্গে প্রেম করেননি, বললেন অনুষ্কা
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-07 11:16:49   Share:   

অনুষ্কা শর্মার কেরিয়ারের প্রথম ছবি ছিল 'রব নে বনা দি জোড়ি'। শাহরুখ খানের বিপরীতে অভিনয় করেছিলেন অনুষ্কা (Anushka Sharma)। এই সিনেমায় তাঁর সঙ্গে দর্শকদের পরিচয় হয়েছিল ঠিকই তবে কেরিয়ারের মোর ঘুরেছিল 'ব্যান্ড বাজা বারাত' দিয়ে। এই সিনেমাটি ছিল অনুষ্কার কেরিয়ারের দ্বিতীয় সিনেমা এবং অভিনেতা রণবীর সিংয়ের (Ranveer Singh) দ্বিতীয় সিনেমা। দুজনেই ব্যাটে বলে ছক্কা বাউন্ডারি পার করেছিলেন। সেই থেকে এই দুজনের জুটি বেশ পছন্দ করেছিলেন দর্শকেরা।

এরপর ২০১১ সালে 'লেডিজ ভার্সেস রিকি বেহেল', ২০১৫ সালে 'দিল ধরকনে দো' সিনেমার পর্দায় একসঙ্গে রোম্যান্স করেছিলেন তাঁরা। শোনা গিয়েছিল ব্যক্তিগত জীবনেও রসায়ন জমে উঠেছিল তাঁদের। অনুষ্কা জনসমক্ষেই বলেছিলেন, রণবীর আকর্ষণীয়। তবুও কেন রণবীরের সঙ্গে প্রেম করলেন না অভিনেত্রী। এক সাক্ষাৎকারে সেকথা বলেছিলেন অভিনেত্রী। পুরোনো কথোপকথন বর্তমানে ভাইরাল সামাজিক মাধ্যমে।

অনুষ্কা বলেছিলেন, 'আমার আর রণবীরের সম্পর্ক খুবই ভালো। কিন্তু আমরা দুজনেই জীবনকে খুব আলাদাভাবে দেখি। ও খুবই বাস্তববাদী কিন্তু আমি তা নই। আমি যদি সম্পর্কে যাই তাহলে উল্টো দিকের মানুষটিকে আমাকে শান্ত করতে হবে। রণবীর আমার কাছে খুবই আকর্ষণীয়। আমরা দুজনেই খুবই প্যাশনেট। কিন্তু আমাকে এমন একজন মানুষের সঙ্গে থাকতে হবে, যে আমাকে শান্ত করবে।'


Follow us on :