১১ মে, ২০২৪

OMG 2: নিজের সিনেমা নিজেই দেখতে পারবেন না ওএমজি-২ অভিনেতা, জানুন কেন
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-14 15:27:46   Share:   

ওএমজি ২ (OMG 2) অর্থাৎ ওহ মাই গড এর দ্বিতীয় পর্ব সিনেমাহলে মুক্তি পেয়েছে ১১ অগাস্ট। মুক্তির আগে থেকেই নানা জটে জড়িয়েছিল হয়েছিল এই সিনেমা। কিছু পরিবর্তন আসার পর সিনেমাটি অবশেষে দর্শকেরা দেখতে পাচ্ছেন। কেবল দেখতে পাচ্ছেন না সিনেমারই এক অভিনেতা। ওহ মাই গডে অক্ষয় কুমার, পঙ্কজ ত্রিপাঠীর, ইয়ামি গৌতমের মতো তারকাদের সঙ্গে তাল মিলিয়ে অভিনয় করেছেন অভিনেতা আরুষ বার্মা। কিন্তু নিজের ছবি নিজেই দেখতে পারবে না অভিনেতা।


এর পিছনে রয়েছে একটি কারণ। ওএমজি সিনেমাটি অবাধ দর্শকেরা দেখতে পাবেন না। এই সিনেমা দেখতে হলে প্রাপ্তবয়স্ক হওয়া প্রয়োজন। কারণ যৌন শিক্ষা এই সিনেমাটির একটি বিষয়। তাই দর্শকের বয়স যদি ১৮ না হয়, তিনি সিনেমাহলে প্রবেশ করার অনুমতি পাবেন না। এদিকে সিনেমার অভিনেতা আরুষ বার্মার বয়স ১৬। ফলে নিয়ে অনুযায়ী তিনি নিজের কাজ পর্দায় দেখতে পারবেন না।

ওএমজি সিনেমাটিকে দর্শক ভালোবাসা দিয়েছিলেন। সিনেমার সিক্যুয়েল দেখতেও আগ্রহী দর্শকেরা। ১১ অগাস্ট বড় পর্দায় সিনেমাটি মুক্তি পাওয়ার পর ১৩ অগাস্ট পর্যন্ত বক্স অফিস কালেকশন হয়েছে ৪৩ দশমিক ৫৬ কোটি টাকা। ভক্তের ডাকে পৃথিবীতে অবতীর্ন হয়ে মহাদেব কী চমৎকার করেন, তা জানতে হলে সিনেমাহলে যেতে হবে।


Follow us on :