১০ মে, ২০২৪

OMG 2: পঙ্কজ ত্রিপাঠীকে বাঁচাতে এলেন অক্ষয় কুমার, প্রকাশ্যে নতুন সিনেমার টিজার
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-11 15:24:22   Share:   

ওএমজি অর্থাৎ ওহ মাই গড (OMG 2) সিনেমার দ্বিতীয় পর্ব আসতে চলেছে খুব তাড়াতাড়ি। সিনেমার শ্যুটিংয়ের কাজ চলছে, তা দর্শক আগেই জানতে পেরেছিলেন। এবার প্রকাশ্যে এল সিনেমা টিজার। প্রথম পর্বে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা পরেশ রাওয়াল। এই পর্বে সেই চরিত্রে অভিনয় করবেন পঙ্কজ ত্রিপাঠি (Pankaj Tripathi)। তবে ঈশ্বরের চরিত্রে অপরিবর্তিত অক্ষয় কুমার (Akshay Kumar)। প্রথম পর্বে অক্ষয়কে দেখা গিয়েছিল শ্রী কৃষ্ণের চরিত্রে। এই পর্বে তাঁকে দেখা যাবে অন্যরকম চরিত্রে।

অক্ষয়কে এবার দেখা যাবে মহাদেবের চরিত্রে। মাথায় জটা থাকলেও পোশাকে নতুনত্ব দেখা যাবে। ওহ মাই গড-এর দ্বিতীয় পর্বে পঙ্কজ ত্রিপাঠি আস্তিক। নানা কারণে খুঁজছেন ঈশ্বরকে। তাঁর ডাকে সাড়া দিয়ে ধরাধামে অবতীর্ন হবেন মহাদেব। ট্রেলারের শুরুতেই পঙ্কজকে বলতে শোনা যায় ,' ঈশ্বর আছে নাকি নেই, এর প্রমাণ মানুষ আস্তিক কিংবা নাস্তিক হয়েই দিতে পারে। কিন্তু ভগবান তাঁর তৈরী করা মানুষদের মধ্যে বিভেদ করেন না।'

ওহ মাই গডের প্রথম পর্ব দর্শকেরা খুব পছন্দ করেছিলেন। পরেশ রাওয়ালের মতো অভিনেতা ও অন্যদিকে অক্ষয় কুমার, টানটান স্ক্রিপেতে জমজমাট হয়ে উঠেছিল সিনেমা। এই পর্বে অভিনেতা পঙ্কজ ত্রিপাঠীর ঝলক দেখতে পেয়ে দর্শকেরা এই পর্ব নিয়েও আশাবাদী। ইতিমধ্যেই সামাজিক মাধ্যমে এই টিজার শেয়ার করে উত্তেজনা প্রকাশ করছেন নেটিজেনরা। চলতি বছরের আগস্টের ১১ তারিখ সিনেমাহলে দেখা যাবে ওএমজি ২।


Follow us on :