১১ মে, ২০২৪

Deepika Padukone: সবচেয়ে বেশি ট্যাক্স দেন দীপিকা, অভিনেত্রীর আয় কত জানেন?
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-18 15:41:49   Share:   

আরও একটি মাইলফলক ছুঁয়ে ফেললেন বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন (Deepika Padukone)। এমনিতেই অনেক অদৃশ্য পালক রয়েছে তাঁর মাথার মুকুটে। সেই তাজে আরও একটি পালক যুক্ত হল। অভিনেত্রী দীপিকা পাডুকোন এবার বলিউড অভিনেত্রীদের মধ্যে সবচেয়ে বেশি ট্যাক্স দাতা (Highest tax Payer) হিসেবে নাম লেখালেন। একটি রিপোর্ট অনুযায়ী, ২০১৬-২০১৭ আর্থিক বর্ষে দীপিকার ট্যাক্স দেওয়ার পরিমাণ ১০ কোটি। পরবর্তী বছরগুলোতেও নাকি সেই ট্যাক্সের পরিমাণ মোটামুটি একই রয়েছে। সেখান থেকেই নেটিজেনদের মনে প্রশ্ন, 'এই অর্থ আসছে কীভাবে?'

অভিনেত্রী দীপিকা পাডুকোন এই মূহুর্তে বলিউড অভিনেত্রীদের মধ্যে প্রথম সারিতে রয়েছেন। ছবি বক্স অফিসে সফল হোক বা না হোক, অভিনেত্রীকে সিনেমায় কাস্ট করতে তৈরী বহু পরিচালক। তবে দীপিকাকে পেতে হলে মোটা অঙ্কের টাকা খসাতে হয় প্রযোজনা সংস্থাকে। দীপিকা একটি সিনেমা করতে প্রায় ১৫ কোটি টাকা অর্থ পারিশ্রমিক নেন। অন্যদিকে ব্র্যান্ড প্রোমোশনের জন্যও পান আলাদা টাকা।

শ্যাম্পু হোক কিংবা সাবান, দীপিকাকে দিয়ে কোনও প্রোডাক্টের প্রচার করলেই ৮ কোটি টাকা পর্যন্ত দিতে হয়। এছাড়াও সম্প্রতি অভিনেত্রী ব্যবসায়ী হিসেবেও ডেবিউ করেছেন। 'এইট্টিটু ডিগ্রি ইস্ট' নামক একটি স্কিনকেয়ার ব্র্যান্ড রয়েছে তাঁর। সব মিলিয়ে দীপিকার সম্পত্তির পরিমাণ নাকি প্রায় ৫০০ কোটি টাকা। বাৎসরিক যায় ৪০ কোটি কিংবা তারও বেশি। তবে অভিনেত্রী যে অনৈতিক কাজ মোটেই করেন না তা বুঝিয়ে দিয়েছেন স্পষ্ট করে। যা তাঁর আয়, সেই পরিমাণ ট্যাক্সও দিচ্ছেন সরকারকে।


Follow us on :