১০ মে, ২০২৪

Ridhima Ghosh: ৯ মাসের অন্তঃসত্বা ঋদ্ধিমা রেস্তোরাঁয় গিয়ে এ কী করলেন
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-13 10:45:40   Share:   

অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষ (Ridhima Ghosh) বর্তমানে সন্তানসম্ভবা (pregnancy)। গর্ভজাত শিশুর বয়স ৯ মাস। নিজের মাতৃত্বকালীন জার্নি চুটিয়ে উপভোগ করছেন অভিনেত্রী। সঙ্গে রয়েছে স্বামী গৌরব চক্রবর্তীর প্রশ্রয়। বাংলা নববর্ষে নেটিজেনদের পছন্দের এই দম্পতি সুখবর দিয়েছিলেন। সামাজিক মাধ্যমে নিজের মাতৃত্বকালীন জার্নির খুব বেশি ঝলক শেয়ার করেননি অভিনেত্রী। তবে সম্প্রতি ছোট্ট একটি ভিডিও শেয়ার করেছেন সামাজিক মাধ্যমে তাঁর ৯ মাসের বিশেষ মুহূর্ত নিয়ে।

নিজের ইনস্টাগ্রামে একটি ছোট্ট শর্টস ভিডিও আপলোড করেছেন ঋদ্ধিমা। সেই ভিডিওতে দেখা গিয়েছে, রেস্তোরাঁয় বসে রয়েছেন অভিনেত্রী। তাঁর টেবিল ভর্তি খাবার। তার মধ্যে থেকে লোডেড স্যান্ডউইচ তুলে গালে ভরছেন তিনি। এতদিন নিজের ডায়েট মেনে চলেছেন অভিনেত্রী। কিন্তু ৯ মাসে পড়তেই জীবনে আর বিধিনিষেধ রাখেননি। ঠিক করেছেন এই মাসটি চুটিয়ে মাতৃত্বকালীন খাবার উপভোগ করবেন তিনি।

ঋদ্ধিমা ঠিক করেছেন এবার প্রত্যেক দিনই চিট ডে। ভিডিওতে অভিনেত্রীকে হাসিখুশি ঝলমলে দেখতে লেগেছে। আইপিএল চলাকালীন স্বামী গৌরবের সঙ্গে স্টেডিয়ামে লাইভ ম্যাচ দেখতে গিয়েছিলেন ঋদ্বিমা। তাঁর সন্তান সুস্থ-সবল হোক, এই প্রার্থনা করছেন সকলেই।


Follow us on :